• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রথম দিনেই দর্শকখরায় ভুগছে বিপিএল


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১১, ২০১৯, ০৫:০২ পিএম
প্রথম দিনেই দর্শকখরায় ভুগছে বিপিএল

ঢাকা: আগেই ধারণা করা হয়েছিল এই বিপিএল নিয়ে খুব বেশি আগ্রহ দেখাবে না সাধারণ মানুষ। প্রথম দিনে এখনো অবধি তাই মনে হচ্ছে। এর পেছনে বড় একটা কারণ টিকিটের মূল্য। যেখানে সর্বনিমন্ন টিকিটের দাম রাখা হয়েছে ২০০ টাকা। এই টাকা দিয়ে প্রতিদিন খেলা দেখা অসম্ভব। তাছাড়া টেলিভিশন-রেডিওতে সরাসরি খেলা সম্প্রচার হচ্ছে। টিকিটের দাম না কমালে দর্শকখরা যে বাড়বে এ নিয়ে সন্দেহ নেই। 

পূর্ব পাশের সাধারণ গ্যালারির একটা অংশ কিছু দর্শক, বাকি প্রায় পুরো গ্যালারিই ফাঁকা। শহীদ জুয়েল ও শহীদ মোশতাক স্ট্যান্ডেরও বেশিরভাগ আসনই পড়ে আছে শূন্য। গ্র্যান্ড স্ট্যান্ডেও প্রায় একই অবস্থা। বিপিএলের সপ্তম আসরের শুরুর দিনে দর্শকদের সাড়া ছিল এমনই।

যদিও বুধবার কর্মদিবস। বেলা পড়তে কিছুটা বদলাতে পারে এই চিত্র। তবু প্রথম ম্যাচে দর্শক উপস্থিতি হতাশই করতে পারে আয়োজকদের। সব গ্যালারি মিলিয়ে বড় জোর হাজার দুয়েক দর্শক দেখছেন এই ম্যাচ। চলতি বছরের শুরুতে হওয়া আগের আসরে প্রথম দিকে দর্শক উপস্থিতি ছিল না আশাব্যাঞ্জক, পরে কমিয়ে আনা হয় টিকেটের মূল্য। 

আগেরবার তেতো অভিজ্ঞতা থাকলেও এবার শুরু থেকেই টিকেটের মূল্য রাখা হয়েছে আন্তর্জাতিক সিরিজের তুলনায় চড়া। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেট মিলছে ২ হাজার টাকায়। ভিআইপি স্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকেট পেতে খরচ করতে হবে ৫০০ টাকা। উত্তর বা দক্ষিণ গ্যালারির টিকেটের দাম ৩০০ টাকা। পূর্ব গ্যালারির টিকেট রাখা হয়েছে ২০০ টাকা করে।

দর্শকদের উপস্থিতি দেখে টিকেটের এই দাম পুনর্বিবেচনা করার হতেও পারে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, ‘আমরা দেখি। উপস্থিতির বিষয়টা দেখব। বিপিএলের গর্ভনিং কাউন্সিল ও বিসিবি সেটা দেখব। যদি পুনর্বিবেচনার সুযোগ থাকে তাহলে আমরা সেটা করব।’

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!