• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

‘প্রথম প্রেমের কথা ভয়ে আম্মুকে বলে দিয়েছিলাম’


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৪, ২০১৯, ১১:৫৯ এএম
‘প্রথম প্রেমের কথা ভয়ে আম্মুকে বলে দিয়েছিলাম’

অভিনেত্রী বিপাশা কবির

ঢাকা: ‘আমার কাছে ভালোবাসার মানে বিশ্বাস। একে অন্যকে বোঝা। যেখানে ভালোবাসা আছে সেখানে বিশ্বাস থাকাটা অনেক জরুরী। ভালোবাসা দিবস নিয়ে এভাবে জানালেন আলোচিত অভিনেত্রী বিপাশা কবির।

তিনি বলেন ‘আমি যখম পঞ্চম শ্রেণিতে পড়ি তখন এলাকার একজন আমাকে প্রেমের প্রস্তাব দেয়। আমি তখন কিছুই বুঝতাম না অনেকটা ভয় পেয়েছিলাম। আর তাই ভয়ে আম্মুকে বলেছিলাম প্রেমের প্রস্তাব পাওয়ার কথা। 

জনপ্রিয় এই অভিনেত্রী প্রেমে প্রস্তাব পেয়েছেন ১ সেঞ্চুরি। বিপাশার কথায় ভালো লাগা বা ভালোবাসা একজনের জন্যেই আসে ও একবারই আসে। কিন্তু প্রেম যেকোন সময় আসতে পারে একাধিকবার। 

ভালোবাসা বা প্রেম যাই বলিনা কেনো সেখানে বিশ্বাস থাকতে হবে। আর দু’জনেরই পারস্পরিক সম্মানবোধ থাকতে হবে। অনেক সময় দেখা যায় কেউ কাউকে সম্মান করে না, কারও প্রতি বিশ্বাস নেই কিন্তু শুধু মায়ার কারণে বছরের পর বছর সামনে নিয়ে যেতে থাকে। আমার কাছে মনে হয় এই সম্পর্কের কোন দাম নেই। পারস্পরিক শ্রদ্ধা থাকাটা খুব জরুরি।

লাক্স তারকা বিপশা কবির এখন পর্যন্ত প্রায় ৫০টির বেশি ছবিতে আইটেম গানে কাজ করে নিজের অবস্থান শক্ত করে নিয়েছেন। আইটেম গানের পাশাপাশি বেশ কিছু ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন। বর্তমানে চলচ্চিত্রের পাশাপাশি বেশ কিছু ওয়েব সিরিজ নিয়েও ব্যস্ত আছেন এই তারকা।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!