• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রথম ম্যাচ দেখেই জুহি চাওলা বললেন আমরাই চ্যাম্পিয়ন


ক্রীড়া ডেস্ক মার্চ ২৫, ২০১৯, ১০:৩৮ এএম
প্রথম ম্যাচ দেখেই জুহি চাওলা বললেন আমরাই চ্যাম্পিয়ন

ঢাকা: সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে এক হাতে ম্যাচ জিতিয়ে দিলেন ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেল। যা দেখে দারুন খুশি কলকাতা নাইট রাইডার্সের মালিকপক্ষ। রোববার বর্ণময় মেজাজে ইডেনে ধরা দিলেন ‘বাদশা’ শাহরুখ খান।

খেলা দেখার মাঝে কখনও ভক্তদের ছুড়ে দিলেন চুম্বন। কখনও বা দর্শকদের অনুরোধে ক্ষণিকের জন্য নাচলেন। কখনও ডিজের বাজানো গানের সঙ্গে তাল ঠুকলেন হসপিটালিটি বক্সের বারান্দার রেলিংয়ে। অথচ এক সময় টেনশনে হসপিটালিটি বক্সের বারান্দায় পিছনের সারিতে বসেও পড়েছিলেন। চুপ করে দেখছিলেন ম্যাচ।

নীতীশ রানা তখন সদ্য আউট হয়ে ফিরে গিয়েছেন। নাইটদের স্কোর তখন ১১৮-৪। কিন্তু আন্দ্রে রাসেলের ১৯ বলে ঝটিকা ৪৯ রানে সানরাইজার্স হায়দরাবাদকে হারানোর পরে শাহরুখ আর নিজেকে ধরে রাখতে পারলেন না। বাঁধ ভাঙা উচ্ছ্বাসে মেতে গেলেন। প্রথমে দলের আর এক মালিক জুহি চাওলার হাতে চাপড় মেরে নাচতে শুরু করে দিলেন শাহরুখ। তার পরে মাঠে ঢুকে গোটা স্টেডিয়াম পরিক্রমা করে দর্শকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন তিনি। মাঠেই রসিকতায় মাতলেন নায়ক আন্দ্রে রাসেল ও নীতীশ রানার সঙ্গে। ড্রেসিংরুমে ফিরে মালকিন জুহি চাওলার সঙ্গে দলের প্রতিটি ক্রিকেটারকে শুভেচ্ছা জানিয়ে দেড় ঘণ্টা পরে খোশমেজাজে ইডেন ছাড়লেন কিং খান।

হোটেলে দলের নৈশ পার্টিতে যোগ দিতে যাওয়ার আগে সাংবাদিকদের শাহরুখ বলে গেলেন, ‘দুর্দান্ত একটা জয় উপহার দিল ছেলেরা। আজ আর কথা নয়। বুধবার আবার আসব। তখন কথা হবে।’

তবে শাহরুখের মতো আবেগ চেপে রাখেননি মালকিন জুহি চাওলা। প্রথম ম্যাচেই সেই সানরাইজার্সের বিরুদ্ধে দুরন্ত জয়ের পরে জুহি বলেই দিলেন, তাঁর দল চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম দাবিদার। তিনি বললেন, ‘রাসেল অবিশ্বাস্য ভাবে ম্যাচটা জিতিয়ে দিল। হসপিটালিটি বক্সের বারান্দায় এক সময় টেনশনে থাকতে পারছিলাম না। কিন্তু সেই সব টেনশন একা উড়িয়ে দিয়েছে রাসেল।’


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!