• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রধান শিক্ষকের নারীর সঙ্গে অনৈতিক কাজের ভিডিও ফাঁস


সাভার প্রতিনিধি সেপ্টেম্বর ১৭, ২০২০, ১২:০৩ পিএম
প্রধান শিক্ষকের নারীর সঙ্গে অনৈতিক কাজের ভিডিও ফাঁস

সাভার: অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার ভিডিও ক্লিপ সত্য প্রমাণিত হওয়ায় সাভারের আশুলিয়ার টাঙ্গাইল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষককে অব্যাহতি দেয়া হয়েছে। 

গত ১৪ সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকা চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ আবুল মনছুর ভূঁঞা স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাকে অব্যাহতি দেওয়া হয়। 

সাভারের আশুলিয়ার টাঙ্গাইল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ও অধ্যক্ষ মো. আবদুল লতিফ একই সঙ্গে একই ব্যক্তি দু’টি প্রতিষ্ঠানের প্রধান (স্কুল এবং কলেজ) হিসেবে চাকরি করে আসছেন যা উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক প্রেরিত প্রতিবেদনেও প্রমাণিত হয়েছে। চলতি বছরের ১৮ আগস্ট প্রতিবেদনের সুপারিশ অনুযায়ী অব্যাহতি দেয়া হয়েছে।  

অব্যাহতিপত্র

এদিকে আবদুল লতিফকে অব্যাহতি দেয়ায় শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকরা আনন্দে উল্লাস প্রকাশ করেছেন। তারা জানান, একজন প্রধান শিক্ষক নারীদের সাথে অনৈতিক কর্মকান্ড ভাইরাল হয়েছে। তাকে ওই পদে রাখার কোন যুক্তিকতা নেই। দেরিতে হলেও তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ায় অভিভাববকরা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। একই সঙ্গে তারা আবদুল লতিফকে গ্রেফতারেরও দাবি জানান।

অন্যদিকে, আবুল কাশেম ফাউন্ডেশনের মহাসচিব পদ থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। গভর্নিয়বডির সিদ্ধান্ত মোতাবেক সিনিয়র শিক্ষক মো. ইসলাম মিয়াকে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব দেয়া হয়েছে বলে গভর্নিংবডির সভাপতি মাসুদ রানা।

সোনালীনিউজ/এআই/এসআই

Wordbridge School
Link copied!