• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘প্রধানমন্ত্রী, একটি বিশ্বমানের হাসপাতাল চাই’


ময়মনসিংহ প্রতিনিধি মার্চ ৬, ২০১৯, ০৯:৪৮ পিএম
‘প্রধানমন্ত্রী, একটি বিশ্বমানের হাসপাতাল চাই’

ময়মনসিংহ: বাংলাদেশে বিশ্বমানের একটি হাসপাতাল নির্মাণের দাবি জানিয়েছেন ময়মনসিংহের আলোচিত নারী নেত্রী নাজনীন আলম। দেশের চিকিৎসা ব্যবস্থা নিয়ে হতাশা ও কষ্টের কথা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিশ্বমানের একটি হাসপাতাল নির্মাণের দাবি জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিশ্বমানের হাসপাতাল নির্মাণের দাবি তুলে ধরে মঙ্গলবার (৫ মার্চ) সন্ধ্যায় ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নাজনীন আলম।

একই সঙ্গে নিজের ফেসবুকে স্ট্যাটাসকে অতি জনগুরুত্বপূর্ণ জানিয়ে পোস্টটি শেয়ার ও প্রচার করে জনমত সৃষ্টিতে অবদান রাখতে বিনীত অনুরোধ করেছেন তিনি। এ পর্যন্ত তার ফেসবুক স্ট্যাটাসটিতে লাইক পড়েছে চার হাজারেরও বেশি। কমেন্ট পড়েছে এক হাজারেরও অধিক। তার ফেসবুক স্ট্যাটাসটি শেয়ার হয়েছে ছয়শ’র বেশি। তার স্ট্যাটাসটির প্রশংসা করেছেন অনেকেই। সেই সঙ্গে তার সঙ্গে একমত পোষণ করেছেন অনেকেই।

নাজনীন আলম ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রী, একটা বিশ্বমানের হাসপাতাল চাই। দেশের ১৮ কোটি মানুষ আপনার দিকে তাকিয়ে আছে। যেখানে সর্বোচ্চ চিকিৎসাসেবার সুযোগসহ দেশি-বিদেশি বিশ্বমানের বিশেষজ্ঞ চিকিৎসক থাকবেন। দেশের গরিব মানুষ কম খরচে জটিল রোগের চিকিৎসা নিতে পারবেন।

তিনি আরো লিখেছেন, আমাদের দেশের মানুষকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর, থাইল্যান্ড বা ভারতে আর যেন যেতে না হয়। বিদেশ থেকে যেন রোগীরা আসে বাংলাদেশে চিকিৎসা নিতে। এদেশে এমনটা কী কোনো দিন সম্ভব হবে না। আমাদের দেশ অনেক এগিয়েছে। বিদেশ নির্ভরতাও কমেছে। ওষুধ উৎপাদনে আমরা যোগ্যতার প্রমাণ দিয়েছি।

আপনার হাত ধরে পদ্মা সেতুসহ অনেক সফলতাই তো এসেছে। তাহলে, চিকিৎসাক্ষেত্রে বিদেশ নির্ভরতার লজ্জা কেন দূর হবে না?। মাননীয় প্রধানমন্ত্রী, আপনার কাছে বিশ্বমানের একটি হাসপাতাল চাই আমরা।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!