• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীকে নিয়ে ‘লেটস টক’ স্থগিত


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৩, ২০১৮, ০৯:০০ পিএম
প্রধানমন্ত্রীকে নিয়ে ‘লেটস টক’ স্থগিত

ঢাকা: অনিবার্য কারণবশত তরুণদের সঙ্গে আওয়ামী লীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) আয়োজিত ‘লেটস টক’ পর্বটি স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (১৩ নভেম্বর) সিআরআই এর পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

তবে অনুষ্ঠানটি অদূর ভবিষ্যতে নিকটবর্তী সময়ে নতুন তারিখে হবে বলেও সিআরআই এর পক্ষ থেকে জানানো হয়। ১৬ নভেম্বর (শুক্রবার) বিকেল ৪টায় অনুষ্ঠানটি বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে একযোগে সম্প্রচার করার কথা ছিল।

নতুন প্রজন্ম ও বাংলাদেশ নিয়ে প্রধানমন্ত্রী তার ভবিষ্যৎ ভাবনার কথা জানানো এবং সেই সঙ্গে তরুণদের স্বপ্নের কথা, স্বপ্ন পূরণের কথা এবং স্বপ্নের বাংলাদেশ গড়ার কথা শোনার কথা ছিল।

জানা গেছে, বিভিন্ন গবেষণা প্রতিবেদন অনুসারে বাংলাদেশের তরুণদের কাছে সবচাইতে জনপ্রিয় নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর কেন তরুণদের কাছে তার জনপ্রিয়তা, সেটি আরও একবার প্রমাণ করতে ‘লেটস টক’ অনুষ্ঠানে উপস্থিত হওয়ার কথা ছিল তার। সারাদেশ থেকে বাছাই করা ১৫০ জন অংশগ্রহণকারী তরুণের সঙ্গে দেশের বিভিন্ন নীতি নির্ধারণী বিষয়ে আলোচনা করার কথা ছিল প্রধানমন্ত্রীর।

উল্লেখ্য, এর আগে তরুণদের জন্য ভিন্নমাত্রার আয়োজনে অতিথি হয়ে বেশ কয়েকবার কথা বলেছিলেন প্রধানমন্ত্রীর পুত্র ও তার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সোনালনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!