• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীকে নিয়ে সেই বক্তব্যের ব্যাখ্যা দিলেন দুদু


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২২, ২০১৯, ০৩:০৫ পিএম
প্রধানমন্ত্রীকে নিয়ে সেই বক্তব্যের ব্যাখ্যা দিলেন দুদু

ঢাকা : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে দেয়া বক্তব্যের ব্যাখ্যা দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেছেন, তার বক্তব্যকে খণ্ডিত উপস্থাপন করা হয়েছে, যা ফেসবুকে দেয়ার পরিপ্রেক্ষিতে বিতর্কের সৃষ্টি হয়েছে, যা অনভিপ্রেত ও দুঃখজনক।

শনিবার (২১ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি খণ্ডিতভাবে বক্তব্য উপস্থাপনের কারণে কেউ কষ্ট পেয়ে থাকলে সে জন্য দুঃখ প্রকাশও করেছেন এ বিএনপি নেতা।

শামসুজ্জামান দুদু বলেন, ১৭ সেপ্টেম্বর বেসরকারি একটি টেলিভিশনের টকশোতে দেয়া তার যে বক্তব্য (‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সরকারের যেভাবে পতন হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনারও সেভাবে পতন হবে’) ফেসবুকে দেয়া হয়েছে, তা সঠিক নয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপির এ নেতা বলেন, ওই অনুষ্ঠানে আমি বলেছি- একটি সরকারের পতন দুভাবে হয়— নির্বাচন অথবা গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে। আমার বক্তব্যে আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ কেউ কষ্ট পেয়ে থাকলে আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

প্রসঙ্গত শামসুজ্জামান দুদুর ওই বক্তব্যের পর আওয়ামী লীগে ঝড় ওঠে। যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা তার বিরুদ্ধে বেশ কয়েকটি স্থানে মামলা করেন। দুদুর গ্রেফতার দাবি করেন অনেকে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!