• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর সঙ্গে ভোট চাইছেন রিয়াজ-ফেরদৌস


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১২, ২০১৮, ০৮:৫৫ পিএম
প্রধানমন্ত্রীর সঙ্গে ভোট চাইছেন রিয়াজ-ফেরদৌস

ঢাকা : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচারণায় অংশ নিলেন চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস। বুধবার (১২ ডিসেম্বর) সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন চলচ্চিত্রের এই দুই তারকা।

চিত্রনায়ক রিয়াজ বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় থাকার উদ্দেশ্যেই আমরা রওনা হয়েছি। তবে আমাদের মূল উদ্দেশ্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করা। এরপর প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করব। এটা নিঃসন্দেহে আমার জন্য অনেক ভালো লাগার বিষয়। চলচ্চিত্র পরিবারের প্রতিনিধি হয়েই আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় আছি।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, আজ ও আগামীকাল দিনব্যাপী প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় থাকব। বিভিন্ন মিটিং, পথসভায় অংশগ্রহণ করব। প্রধানমন্ত্রীর প্রতি আমাদের আন্তরিক কৃতজ্ঞতা যে, তিনি তার নির্বাচনী প্রচারণায় আমাদেরকে সঙ্গে রেখেছেন। এটা চলচ্চিত্রের শিল্পী হিসেবে আমাদের জন্য গর্বের ও আনন্দের।’এর আগে, গত সেপ্টেম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জাতিসংঘের ৭৩তম অধিবেশনে সফর সঙ্গী হয়েছিলেন চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!