• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রবাসী স্ত্রীকে হত্যার পর ফ্যানের সাথে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ


মিরসরাই প্রতিনিধি এপ্রিল ৭, ২০২০, ১২:১৮ এএম
প্রবাসী স্ত্রীকে হত্যার পর ফ্যানের সাথে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ

মিরসরাই : মিরসরাইয়ে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে।  নিহত গৃহবধূর নাম বিবি কুলসুমা আক্তার মুন্নী (২৪)।  

গত সন্ধ্যায় উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ঘেড়ামারা পশ্চিম অলিনগর গ্রামের মোহাম্মদ সওদাগর বাড়ী থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মুন্নী ওই বাড়ীর কাতার প্রবাসী মুক্তার হোসেনের স্ত্রী। আরাফাত হোসেন মাহিন নামে তাদের ৩ বছর বয়সী একটি শিশু সন্তান রয়েছে।  

মুন্নীর ভাইয়ের দাবী তাকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে দেওয়া হয়েছে।  তার স্বামী এখন কাতারে আছেন। 

সোমবার (৬ এপ্রিল) এই ঘটনায় নিহতের ভাই ফিরোজ আহমেদ বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মুন্নীর বড় ভাই ফিরোজ আহমেদ জানান, ৫ বছর আগে আমাদের দূর সম্পর্কের আত্মীয় মুক্তার হোসেনের সাথে আমার একমাত্র বোনের বিবাহ হয়।  বিয়ের পর থেকে তাকে স্বামী, শ্বশুর-শাশুড়ী, ভাসুরের স্ত্রী বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। সর্বশেষ রোববার বিকেলে আমার বোন আমাদের বাড়ি থেকে স্বামীর বাড়িতে যায়। সন্ধ্যায় খবর আসে আমার বোন আত্মহত্যা করেছে।  তাকে শ্বশুর বাড়ীর লোকজন হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে।  আমরা গিয়ে তার লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে যাই। 

করেরহাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য শফি আহম্মদ জানান, পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছি।

করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন জানান, মুন্নীর পরিবার দাবী করছে তাকে শশুর বাড়ীর লোকজন খুন করে পরিকল্পিতভাবে আত্মহত্যা বলে প্রচার করছে। লাশের ময়নাতদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা জানা যাবে।
জোরারগঞ্জ থানার এসআই নিবাস কুমার ভট্টাচার্য্য বলেন, লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ময়নাতদন্ত শেষে বাড়ি লাশ বাড়ি পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে বুঝা যাবে আত্মহত্যা নাকি হত্যা।

সোনালীনিউজ/এএইচ/এএস

Wordbridge School
Link copied!