• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রবাসী স্বামীকে অস্বীকার, দেশে ফিরে কুপিয়ে রক্তাক্ত


মাদারীপুর প্রতিনিধি জানুয়ারি ১৫, ২০১৯, ০৭:৩৯ পিএম
প্রবাসী স্বামীকে অস্বীকার, দেশে ফিরে কুপিয়ে রক্তাক্ত

মাদারীপুর: দেড় বছর আগে মোবাইলে প্রবাসীর সঙ্গে বিয়ে হয় স্কুলছাত্রীর। সে বিয়ে অস্বীকার করায় দেশে ফিরে স্কুলছাত্রীকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। প্রবাসী স্বামী ও তার সহযোগীরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানায় নির্যাতিত স্কুলছাত্রীর পরিবার।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে মাদারীপুরের কালকিনি উপজেলায় এ ঘটনা ঘটে। পরে আহত স্কুলছাত্রীকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, দেড় বছর আগে কালকিনি উপজেলার উত্তর সাহেবরামপুর গ্রামের ছালাম আকনের ছেলে প্রবাসী রুমন আকনের সঙ্গে উত্তর রমজানপুর গ্রামের মোফাজ্জল হাওলাদারের মেয়ে সুখতারা আক্তারের মোবাইলে বিয়ে হয়।

বিয়ের পর দুই পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। একপর্যায়ে মোবাইলের বিয়ে ও স্বামীকে অস্বীকার করে স্কুলছাত্রী। কিছুদিন আগে রুমন বিদেশ থেকে বাড়ি চলে এলেও স্বামী হিসেবে তাকে মেনে নেয়নি স্কুলছাত্রী। এরই জের ধরে মঙ্গলবার দুপুরে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করা হয়। আহত সুখতারা আক্তার কালকিনি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

গুরুতর অবস্থায় স্কুলছাত্রীকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। এ ঘটনার পর কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি।

সুখতারা আক্তারের পরিবার জানায়, মোবাইলের বিয়ে ও স্বামীকে অস্বীকার করায় রুমন আকন ও তার সহযোগীরা এ ঘটনা ঘটিয়েছে। তবে এ বিষয়ে রুমন ও তার পরিবারের বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানা পুলিশের ওসি মোফাজ্জেল হোসেন বলেন, বিয়ে সংক্রান্ত ঘটনার জেরে এমনটি ঘটেছে। মেয়ে তার স্বামীকে মেনে না নেয়ায় মারধর করা হয়েছে। মেয়ের পরিবার যদি মামলা করে তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!