• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রভাবশালীদের তালিকায় টিউলিপ


নিউজ ডেস্ক সেপ্টেম্বর ৯, ২০১৬, ১১:১৮ এএম
প্রভাবশালীদের তালিকায় টিউলিপ

প্রভাবশালীদের তালিকায় স্থান করে নিয়েছেন বাংলাদেশি বংশদ্ভুত ব্রিটিশ এমপি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ সিদ্দীক। লন্ডনে জনপ্রিয় পত্রিকা ইভিনিং স্ট্যান্ডার্ডের প্রকাশিত এ তালিকায় তার নাম ওঠে।

এ বিষয়ে হ্যাম্পস্টেড ও কিলবার্ন এলাকার এমপি টিউলিপ সিদ্দীক এক টুইটে জানান, গতরাতে এ সংবাদ জানার পর নিজেকে অত্যন্ত সম্মানিত ও গর্বিত মনে করছি।

প্রতি বছর লন্ডনের ইভিনিং স্ট্যান্ডার্ড ব্রিটেনের বিভিন্ন সেক্টরের প্রভাবশালীদের নিয়ে ১ হাজার জনের একটি তালিকা প্রকাশ করে। এবারের প্রভাবশালী রাজনীতিবিদদের ক্যাটাগরিতে ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে, পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসনের মতো ব্যক্তিদের পাশে স্থান পেয়েছেন টিউলিপ সিদ্দীক।

ইভিনিং স্ট্যান্ডার্ড জানিয়েছে, টিউলিপ প্রচারবিমুখ। যখন কোনো বিরোধে জড়িয়ে পড়ে তখন তার সেরাটা চেনা যায় এবং গর্ভবতী থাকা অবস্থায় হাউজ অব কমন্সের বিতর্ক চলাকালে টিউলিপের খাবার খেতে যাওয়া নিয়ে ডেপুটি স্পিকারের অতর্কিত মন্তব্যে তুমুল ঝড় উঠেছিল বিভিন্নমহলে, সেটাও তুলে ধরা হয়। সিরীয় উদ্বাস্তুদের ব্রিটিশ সরকারের সহায়তা দেওয়ার ব্যাপারে টিউলিপের সরব উপস্থিতিকে গুরুত্ব দেয় পত্রিকাটি।

সোনালীনিউজ/ঢাকা/এএম
 

Wordbridge School
Link copied!