• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রিয়াঙ্কার বিয়ের রিসেপশনে তার ২ সাবেক প্রেমিক!


বিনোদন ডেস্ক ডিসেম্বর ২৩, ২০১৮, ১২:৫৭ পিএম
প্রিয়াঙ্কার বিয়ের রিসেপশনে তার ২ সাবেক প্রেমিক!

ঢাকা: একের পর এক ওয়েডিং রিসেপশনে তাক লাগিয়ে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি মুম্বাইতে একটি রিসেপশন পার্টি দেন নবদম্পতি প্রিয়াঙ্কা-নিক। তাদের বন্ধু-বান্ধব, পরিবারসহ হাজির ছিল গোটা বলিউড।

অভিনেতা-অভিনেত্রী, সঙ্গীতশিল্পী, পরিচালক, প্রযোজক ইন্ডাস্ট্রির কারও অভাব ছিল না সেই রিসেপশন পার্টিতে। ছিলেন না কেবল শাহরুখ খান, বচ্চন পরিবার এবং কাপুর পরিবার। তাদের উপস্থিত না থাকার কারণও যথেষ্ট রয়েছে।

প্রিয়াঙ্কার সঙ্গে ব্যক্তিগত সমস্যার কারণে তারা নিমন্ত্রিত ছিলেন না বলেই জানা গেছে। কিন্তু অথিতিদের তালিকায় যারা এসে উপস্থিত হলেন তাদের মধ্যে নজর কাড়লেন শহিদ কাপুর এবং হরমন বায়েজা।
প্রিয়াঙ্কা তার দুই সাবেক প্রেমিককেই নিমন্ত্রণ করেছিলেন নিজের ওয়েডিং রিসেপশনে। দু’জনই হাজির ছিলেন নিজেদের স্ত্রীয়ের সঙ্গে। যা দেখে পাপারাৎজীসহ সোশ্যাল মিডিয়া সকলে অবাক।

প্রিয়াঙ্কার সঙ্গে হরমন এবং শহিদ কারও নাকি সম্পর্ক ভালো ছিল না। এমনটাই জানত টিনসেল টাউন। তবে এখন পাল্টে গেছে সকল হিসাব। শহিদ এবং হরমনের সঙ্গে ভালো সম্পর্ক না থাকলে কী আর প্রিয়াঙ্কার বিয়েতে এসে উপস্থিত হতেন দু’জনে।

সূত্রের খবর, নিকের সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার পর নাকি হরমন এবং শহিদ কারও মধ্যে কোনও জড়তা ছিল না। নিকও বেশ হাসিমুখেই তাদের সঙ্গে আলাপচারিতা চালিয়ে গিয়েছেন।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!