• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

প্রিয়াঙ্কা ‘সুপারগার্ল’, জোনাস-ঘরণীর ক্যারিশমায় মজলেন কঙ্গনা


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৬, ২০১৯, ০৩:৩৭ পিএম
প্রিয়াঙ্কা ‘সুপারগার্ল’, জোনাস-ঘরণীর ক্যারিশমায় মজলেন কঙ্গনা

কঙ্গনা- প্রিয়াঙ্কা

ঢাকা: বিয়ের পর তৃতীয় মধুচন্দ্রিমা কাটিয়ে সবে সবে বাড়িতে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। মার্কিন পপ তারকা স্বামী নিক জোনাসের লস এঞ্জেলসের বিলাসবহুল বাংলোতেই আপাতত রয়েছেন পিগি। সেখানেই মনের মতো করে গুছিয়ে নিচ্ছেন নতুন সংসার। 

জানা যাচ্ছে, বেশ কয়েকটা দিন লস এন্জেলসের নতুন বাড়িতে কাটিয়ে ভারতে ফিরবেন প্রিয়াঙ্কা। ভারতে ফেরার পর পরিচালক সোনালি বোসের সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংও শেষ করতে হবে তাঁকে। তাই মার্কিন মুলুকে আপাতত হাতের কাজ মিটিয়ে তবেই দেশে ফিরে ব্যস্ত হয়ে পড়বেন মার্কিন পপ তারকার ঘরণী। প্রিয়াঙ্কা যখন সদ্য নতুন সংসার এবং কেরিয়ার নিয়ে বেজায় ব্যস্ত, সেই সময় বলিউডে তাঁর জোরদার প্রশংসা করলেন কঙ্গনা রানাউত।

তিনি বলেন, প্রিয়াঙ্কা একজন ‘সুপারগার্ল’। আর তাই প্রিয়াঙ্কার সঙ্গে আবার যে কোনও প্রজেক্টে কাজ করতে চান তিনি। 'ক্রিশ থ্রি'-তে প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। আবার যদি এমন ‘সুপার গার্ল’-এর মত কোনও চরিত্র তাঁরা পান, তাহলে একসঙ্গে অভিনয় করলে, তা একেবারে জমে যাবে বলেও আশা প্রকাশ করেন বলিউড 'কুইন'। প্রসঙ্গত মধুর ভান্ডারকরের 'ফ্যাশন'-এ প্রিয়াঙ্কা চোপড়া এবং কঙ্গনা রানাউত একসঙ্গে অভিনয় করেন। যা ওই সময় দর্শকদের মন জয় করে নিয়েছিল। আর সেই কারণেই প্রিয়াঙ্কা এবং তিনি (কঙ্গনার কথায় দুই সুপার গার্ল) যদি আবার একসঙ্গে আসেন সিলভার স্ক্রিনে, তাহলে দর্শকরা উচ্ছ্বসিত হয়ে পড়বেন বলেও মত প্রকাশ করেন কঙ্গনা।

সম্প্রতি ‘মনিকর্ণিকা’-র প্রমোশন নিয়ে ব্যস্ত কঙ্গনা রানাউত। তারই মাঝে তিনি বলেন, যে কোনও সহকর্মীর কাজ ভাল লাগলে, তাঁর প্রশংসা করতে তিনি কখনও পিছপা হন না। সে সোনাক্ষী সিনহার 'লুটেরা' হোক কিংবা আলিয়া, অনুষ্কা। কিংবা 'দীপিকা পাডুকনের 'পিকু'-ই হোক না কেন। দীপিকার সঙ্গে মন কষাকষি ভুলে গিয়েই ‘পিকু’-র প্রশংসা তিনি করেছিলেন বলেও দাবি করেন বলিউডের এই অভিনেত্রী।

এদিকে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাউতের 'মনিকর্ণিকা'। যা নিয়ে এই মুহূর্তে তিনি বেজায় ব্যস্ত। এই সিনেমাতেই কঙ্গনা রানাউতের সঙ্গে অভিনয় করে বলিউডে ডেবিউ করছেন 'পবিত্র রিস্তা' খ্যাত অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। এই সিনেমায় তিনি ঝলকারি বাই-এর চরিত্রে অভিনয় করবেন বলে জানা যাচ্ছে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!