• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রেম নিয়ে বিরক্ত তানজিন তিশা


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ৭, ২০১৯, ০৮:৫৩ পিএম
প্রেম নিয়ে বিরক্ত তানজিন তিশা

ঢাকা : ঈদের ছুটিতে অস্ট্রেলিয়ায় উড়াল দিয়েছিলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। ছুটি শেষে গেল বৃহস্পতিবার আবারো কাজে ফিরেছেন তিনি। একটি ফটোশুটের মাধ্যমে নতুন উদ্যমে কাজ শুরু করলেন এই মডেলকন্যা।

তিশার ভাষ্য, ফটোশুটের মধ্য দিয়ে ঈদের পর কাজ শুরু করেছি। চলতি মাসে কাজে মনোযোগী থাকবো। এরমধ্যে কিছু কাজের বিষয়ে আলোচনা হয়েছে। এই কাজগুলো খুব শিগগির শুরু করবো। এ সময়ে খুব বেছে বেছে কাজ করছি।

আমি মনে করি, আমার কাছে দর্শকের ভালো কিছুর প্রত্যাশা তৈরি হয়েছে। সেই প্রত্যাশা পূরণের জন্য আমি নিজেকে প্রস্তুত করেছি। গেল ঈদে এ অভিনেত্রীকে বেশ কিছু নাটকে দেখা গেছে বৈচিত্র্যময় চরিত্রে। ঈদে দুই ডজনের মতো নাটকে অভিনয় করেন তিশা। তাহসানের বিপরীতে ‘শেষ বিকেল’, ইরফান সাজ্জাদের সঙ্গে ‘ডুডল অব লাভ’ ও অপূর্বর সঙ্গে ‘শিশির বিন্দু টু’ এবং ‘কুহক’সহ ঈদের নাটকগুলোতে দর্শক ভিন্নরূপে দেখতে পেয়েছেন তিশাকে। এ নিয়ে তিশাও বেশ উচ্ছ্বসিত।

তিনি বলেন, ঈদে প্রত্যেক শিল্পীর ভালো কাজ করার প্রতিযোগিতা থাকে। এই সময়ে দর্শকও ঈদের নাটক বেশি দেখে। গেল ঈদে আমার কাজগুলো থেকে বেশ ভালো সাড়া মিলেছে। এখনো বিভিন্ন নাটকে অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছি।

সম্প্রতি এ অভিনেত্রীর প্রেমের সম্পর্ক নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে। অস্ট্রেলিয়ায় ছুটিতে থাকার সময়ে জাহিন খান নামের একজন ফ্যাশন ডিজাইনের সঙ্গে প্রেম করছেন বলে কয়েকটি  সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়। এটি নিয়ে তিশা বেশ বিরক্ত বলে জানান। জাহিনকে তার ব্রেস্ট ফ্রেন্ড বলেও মন্তব্য করেন তিনি।

তিশা বলেন, এই সময়ে আমাকে নিয়ে যে মুখরোচক সংবাদ হয়েছে সেগুলো আমার সঙ্গে কথা না বলেই করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এখন ছবি পোস্ট করতেও আমার ভয় হয়। কারো সঙ্গে ছবি দেখলেই তার সঙ্গে প্রেম হচ্ছে বলে ভেবে নেন সকলে। আমাদের চিন্তা-ভাবনার পরিবর্তন প্রয়োজন।

তিশা আরো বলেন, এই সময়ে আমি ক্যারিয়ার নিয়ে ভাবছি। প্রেম-ভালোবাসাতে আমি নেই। আমি ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে চাই।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!