• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রেমিক পুলিশের বাড়ির পাশে অচেতন তরুণী!


লালমনিরহাট প্রতিনিধি জানুয়ারি ১৯, ২০১৯, ০৪:২০ পিএম
প্রেমিক পুলিশের বাড়ির পাশে অচেতন তরুণী!

প্রতীকী ছবি

লালমনিরহাট : জেলার আদিতমারী উপজেলায় প্রেমিকের বাড়ির পাশ থেকে অজ্ঞান অবস্থায় এক তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয় লোকজন। শুক্রবার (১৮ জানুয়ারি) প্রেমিকের পরিবারের বিরুদ্ধে বিচার দাবি করে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

অভিযোগ সূত্রে জানা গেছে, আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের শাহজালালের ছেলে পুলিশ কনস্টেবল ফারুক হোসেন (২১) দীর্ঘ চার বছর ধরে একই গ্রামের (১৯) এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে আসছিল। ছুটিতে বাড়ি এসে বিয়ের জন্য প্রেমিকাকে নিজ বাড়িতে ডেকে নেন ফারুক। ফারুকের বক্তব্য অনুযায়ী বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান নেন ওই তরুণী। অবস্থা বেগতিক দেখে পরিবারের লোকজন ফারুককে বাড়ি থেকে সরিয়ে রেখে ওই তরুণীকে মারধর করতে থাকেন। এতে ওই তরুণী জ্ঞান হারিয়ে ফেললে তাকে বাড়ির পাশে ফেলে রাখেন। স্থানীয়রা তাকে মাটিতে পড়ে থাকতে দেখে উদ্ধার করে রাতেই আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত ওই তরুণী সোনালীনিউজকে জানান,  তাদের দীর্ঘদিনের প্রেমের পরিণতির জন্য ফারুকের ডাকে তার বাড়িতে গিয়ে ওঠেন। ফারুক বিয়ের বিষয়ে পরিবারকে বলা মাত্র ফারুককে বাড়ি থেকে সরিয়ে দেওয়া হয়। এরপর কিছু বুঝে ওঠার আগেই ফারুকের মা ও বাড়ির লোকজন তাকে মারধর শুরু করে। মারধরের কারণে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। জ্ঞান ফেরার পর তিনি নিজেকে হাসপাতালে দেখতে পান। এ ঘটনার বিচার চেয়ে নিজে বাদী হয়ে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বলেও জানান তিনি।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা সোনালীনিউজকে জানান, এ ঘটনায় তরুণীর একটি অভিযোগ পেয়েছি। পুরো ঘটনার তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!