• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রেমিকার ছবি ফেসবুকে, ভাগ্নের হাতে মামা খুন!


কক্সবাজার প্রতিনিধি জুন ১৩, ২০১৮, ১০:৫৫ পিএম
প্রেমিকার ছবি ফেসবুকে, ভাগ্নের হাতে মামা খুন!

প্রতীকী ছবি

কক্সবাজার: সাবেক প্রেমিকার ছবি ফেসবুকে আপলোড করার ঘটনাকে কেন্দ্র করে মামা নুরুল আবছারকে (৫৫) ছুরিকাঘাতে খুন করলল ভাগ্নে জাকির আলম।

বুধবার (১৩ জুন) দুপুর ২টার দিকে কক্সবাজারের চকরিয়ার ফাঁসিয়াখালীর ভাঙ্গারমুখ গ্রামে এ ঘটনা ঘটে।

আবছার একই গ্রামের আব্বাস আহমদের ছেলে। ভাগ্নে জাকির আলমও একই গ্রামের ফেরদৌসের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জাকিরের স্ত্রী হুসনে আরা বেগমকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, দুবছর আগে জাকিরের সঙ্গে মামা আবছারের মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু মামাতো বোনকে বিয়ে না করে বছর দেড়েক আগে হুসনে আরাকে বিয়ে করে জাকির। এরপর বছর খানেক আগে প্রেমিকাকে অন্যত্র বিয়ে দেয়া হয়। কিন্তু জাকির প্রেমিকা মামাতো বোনের সঙ্গে তার অন্তরঙ্গ ছবি সম্প্রতি ফেসবুকে আপলোড করে জাকির।

আর এ ঘটনা নিয়ে মামা-ভাগ্নের দ্বন্দ্ব শুরু হয়। বুধবার (১৩ জুন) দুপুরে কথা কাটাকাটির একপর্যায়ে মামাকে ছুরিকাঘাত করে ভাগ্নে। এতে ঘটনাস্থলেই মারা যান মামা।

চকরিয়া থানার ওসি (তদন্ত) ইয়াসিন আরফাত বলেন, জাকির পরিবারসহ চট্টগ্রামে বাস করে। সেখানে জাকির দর্জির এবং হুসনে আরা পোশাককর্মী হিসেবে কাজ করে। বুধবার সকালে তারা ঈদ করতে গ্রামে আসে। সেখানে মামা-ভাগ্নের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছুরি দিয়ে মামাকে আঘাত করে জাকির। এতে ঘটনাস্থলেই মারা যান মামা আবছার।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জাকিরকে ধরতে পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!