• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রেমিকের কাটা পুরুষাঙ্গ নিয়ে থানায় হাজির এই তরুণী


নিউজ ডেস্ক ডিসেম্বর ৪, ২০১৮, ১০:১৭ এএম
প্রেমিকের কাটা পুরুষাঙ্গ নিয়ে থানায় হাজির এই তরুণী

ঢাকা: প্রেমিকের পুরুষাঙ্গ কেটে নিয়ে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন এক প্রেমিকা। পরকীয়া প্রেমের জেরে সিরাজগঞ্জের কামারখন্দে রোববার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বাগবাড়ী খাঁ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত উপজেলার বাগবাড়ী গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে দুলালের (৪৫) সঙ্গে একই গ্রামের প্রতিবেশী সাত্তারের স্ত্রী রওশনারা বেগমের (৪৫) পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। এ নিয়ে এলাকার মাতব্বররা একাধিক বার সালিশও করেছেন। 
পরিবারের কথা ভেবে প্রেমের সম্পর্ক বিচ্ছেদ করার জন্য দুলালকে একাধিক বার প্রস্তাব দেন রওশনারা। কিন্তু প্রেমিক দুলাল এ প্রস্তাবে রাজি না হয়ে বার বার তাকে হয়রানি করতে থাকেন। এরই একপর্যায়ে রোববার রাতে ক্ষীপ্ত হয়ে পূর্বপরিকল্পিতভাবে রওশনারা বাড়ির পেছনের বাঁশ ঝাড়ে দুলালকে ডেকে নেন। এ সময় অনৈতিক কাজে লিপ্ত হওয়ার সময় বটি দিয়ে দুলালের পুরুষাঙ্গ কর্তন করে রওশনারা কাটা পুরুষাঙ্গ ও বটি নিয়ে থানায় হাজির হন।

কামারখন্দ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করা ওই নারী স্বেচ্ছায় থানায় কর্তন করা পুরুষাঙ্গ ও বটি নিয়ে হাজির হন। তখন তাকে থানা হেফাজতে রেখে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। এ ঘটনায় দুলালের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে এবং রওশনারাকে আটক রাখা হয়েছে।

তিনি আরও জানান, আহত অবস্থায় দুলালকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!