• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রেমিকের ‘চরিত্র’ নিয়ে প্রশ্ন তোলায় মডেল কন্যা খুন


আন্তর্জাতিক ডেস্ক  জুলাই ১৫, ২০১৯, ০১:৫২ পিএম
প্রেমিকের ‘চরিত্র’ নিয়ে প্রশ্ন তোলায় মডেল কন্যা খুন

ঢাকা : বান্ধবীর ‘চরিত্র খারাপ' এই সন্দেহেই ভারতের মহারাষ্ট্রের নাগপুর জেলায় ১৯ বছর বয়সী উঠতি মডেলকে খুন করল প্রেমিক।এনডিটিভি সূত্রে এই খবর জানা গেছে।

খবরে বলা হয়, রাস্তার উপরেই মাথা থেঁতলে দিয়ে ওই মডেল কন্যাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

ভারতের নাগপুরের বাসিন্দা মডেল খুশি পারিহার এবং তাঁর প্রেমিক অভিযুক্ত আশরাফ শেখ বেশ কিছুদিন ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন। যদিও খুশির সঙ্গে আরও বহু মানুষের প্রেমের সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন আশরাফ।

খুশি ফারিয়া ও আশরাফ

নাগপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শনিবার সকালে তাঁদের কাছে খবর আসে পান্ডুরনা-নাগপুর মহাসড়কের পাশে এক মহিলার লাশ পাওয়া গিয়েছে। ওই মহিলার মুখটি থ্যাঁতলানো। পুলিশ সূত্রের খবর, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চিহ্নিত করা হয় ওই মহিলাকে। পুলিশ জানিয়েছে, খুশি পারিহার স্থানীয় ফ্যাশন শোতে অংশগ্রহণ করতেন এবং মডেল হতে চেয়েছিলেন ভবিষ্যতে।

পরে গ্রেপ্তার করা হয় আশরাফ শেখকে। পুলিশ জানিয়েছে, আশরাফ শেখ খুশিকে হত্যার কথা স্বীকার করেছেন। খুশি পারিহারকে হত্যার পিছনে কারণ হিসেবে অন্য কিছু পুরুষের সঙ্গে খুশির সম্পর্কের ঘনিষ্ঠতা ও খুশির চরিত্র সম্পর্কে সন্দেহই মূল। 

মনে করা হচ্ছে, আশরাফ শেখ তাঁর গাড়ি করে ১২ জুলাই খুশির সঙ্গে ঘুরতে বেরোন এবং পরে পাণ্ডুরনা-নাগপুর মহাসড়কের কাছে সাভলি ফাতাতে খুশির মাথা থেঁতলে তাঁকে খুন করেন। নাগপুর (গ্রামীণ) পুলিশ এই ঘটনায় খুনের মামলা দায়ের করেছে এবং বিশদ তদন্ত চলছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!