• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রেমিকের বাড়িতে হাজির দুই প্রেমিকা!


টাঙ্গাইল প্রতিনিধি মার্চ ১৭, ২০১৯, ০৭:৪১ পিএম
প্রেমিকের বাড়িতে হাজির দুই প্রেমিকা!

প্রতীকী ছবি

টাঙ্গাইল: জেলার মির্জাপুর উপজেলায় এক প্রেমিককে নিয়ে টানাটানি করছেন দুই প্রেমিকা। প্রেমিক এক প্রেমিকাকে বাড়িতে নিয়ে আসায় অপর প্রেমিকাও বাড়িতে এসে হাজির হন। সাব্বির (১৯) নামে ওই তরুণকে প্রেমিক দাবি করেছেন দুই প্রেমিকা।

এরই মধ্যে পুলিশকে বিষয়টি জানিয়েছেন এক প্রেমিকা। সেই সঙ্গে ওই প্রেমিকার মা থানায় অভিযোগ দিয়েছেন। অভিযোগের প্রেক্ষিতে প্রেমিক সাব্বিরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

একই সঙ্গে প্রেমিকের বাড়ি থেকে দুই প্রেমিকাকে থানায় নিয়ে গেছে পুলিশ। এর মধ্যে এক প্রেমিকা উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের দাসপাড়া গ্রামের বাসিন্দা টাঙ্গাইল কুমুদিনী মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী। অপর প্রেমিকা উপজেলার ইচাইল গ্রামের বাসিন্দা কুরনি জালাল উদ্দিন উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী।

গ্রেপ্তার সাব্বির উপজেলার বাইমাইল গ্রামের কামরুজ্জামান খানের ছেলে। তিনি মুন্সীগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী।

পুলিশ জানায়, অপহরণের বিষয় জানিয়ে থানায় অভিযোগ দেন এক ছাত্রীর মা। মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রেমিক সাব্বিরের বাড়িতে শনিবার (১৬ মার্চ) রাতে অভিযান চালিয়ে এক ছাত্রীকে উদ্ধার করা হয়। একই সঙ্গে সাব্বিরকে গ্রেপ্তার করা হয়। কিন্তু সে মুহূর্তে ওই বাড়িতে অবস্থান করা আরেক ছাত্রী নিজেকে সাব্বিরের প্রেমিকা পরিচয় দেয়। পরে তাকেও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মির্জাপুর থানার এসআই মুরাদ বলেন, এ ঘটনায় প্রেমিক সাব্বিরের বিরুদ্ধে মির্জাপুর থানায় মামলা হয়েছে। দুই ছাত্রীই সাব্বিরকে প্রেমিক দাবি করছে। কিন্তু এক ছাত্রীর মা থানায় অপহরণের অভিযোগ দিয়েছেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রেমিক সাব্বিরের বিরুদ্ধে অপহরণ মামলা হয়। পরে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে মির্জাপুর থানার ওসি (তদন্ত) মো. মোশাররফ হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। উদ্ধার দুই ছাত্রীর বিষয়টি নিয়ে দুই পরিবারের সঙ্গে আলাপ-আলোচনা চলছে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী তাদের ব্যাপারে পদক্ষেপ নেয়া হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!