• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রেমে প্রতারিত পুলিশের আত্মহত্যা, এসআই আটক


ময়মনসিংহ প্রতিনিধি এপ্রিল ২, ২০১৭, ১০:২৭ পিএম
প্রেমে প্রতারিত পুলিশের আত্মহত্যা, এসআই আটক

হালিমা খাতুন

ময়মনসিংহ: প্রেমের কারণে গৌরীপুর থানার হালিমা খাতুন (২৫) নামে এক নারী পুলিশ কনস্টেবল গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার (২ এপ্রিল) সন্ধ্যায় গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

মৃত হালিমা খাতুন নেত্রকোণার শ্যামগঞ্জের বাসিন্দা। বেশ কিছুদিন আগ থেকে গৌরিপুর থানায় কর্মরত ছিলেন তিনি।

ওসি দেলোয়ার হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে থানা ব্যারাকের একটি পরিত্যক্ত ভবনে গায়ে কেরাসিন ঢেলে আগুন ধরিয়ে দেন হালিমা। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হয়।

ওসি আরো জানান, মেডিকেলে হালিমার অবস্থার পরিবর্তন না হওয়ায় বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পথে  অবস্থার বেশি অবনতি। সে সময় তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সন্ধ্যা সোয়া ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হালিমার মৃত্যু হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক গৌরীপুর থানার এক পুলিশ কনস্টেবল বলেন, হালিমার সঙ্গে একই থানার এসআই মিজানের প্রেমের সম্পর্ক ছিল। কয়েকদিন আগে তাদের মধ্যে দ্বন্দ্ব দেখা দেয়। এ ঘটনায় নিজের গায়ে আগুন দেন তিনি।

অভিযুক্ত এসআই মিজান বিবাহিত এবং তার একটি ছেলে রয়েছে। তাকে নজরদারীতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।

এসপি আরো বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় সময় হালিমার সঙ্গে তার কথা হয়। দগ্ধ হালিমার কথা অস্পষ্ট ছিল। তবে প্রেমের বিষয়টি সত্য।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!