• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রেমের টানে লক্ষ্মীপুরের সোহেলের ঘরে মার্কিন নারী সারলেট


লক্ষ্মীপুর প্রতিনিধি জুলাই ১৭, ২০১৯, ০৬:১৯ পিএম
প্রেমের টানে লক্ষ্মীপুরের সোহেলের ঘরে মার্কিন নারী সারলেট

লক্ষ্মীপুর: আমেরিকার নিউজার্সির সারলেট আর লক্ষ্মীপুরের সোহেল হোসেন। ফেসবুকের মাধ্যমে প্রথমে তাদের পরিচয়, পরে বন্ধুত্ব। বন্ধুত্বের সম্পর্ক একসময় রূপ নেয় প্রেমে। সেই প্রেমের সূত্র ধরে নিজ দেশ ছেড়ে  বাংলাদেশি প্রেমিকের বাড়িতেই ছুটে এলেন ওই মার্কিন নারী। সব প্রতিবন্ধকতাকে অতিক্রম করে বাংলাদেশি সোহেল হোসেনের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি।

জানা যায়, ২০১৩ সালের ৪ নভেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে সোহেলের সঙ্গে সারলেটের পরিচয় হয়। এরপর তাদের বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব প্রেমে রূপ নেয়। সেই প্রেমের সূত্র ধরে দেশ ছেড়ে ১২ জুলাই বাংলাদেশি প্রেমিকের কাছে ছুটে আসেন মার্কিন নারী সারলেট।

বাংলাদেশে এসে সারলেট ঘর বাঁধলেন লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে। শ্রীরামপুর গ্রামের সফিক উল্যাহর ছেলে সোহেল হোসেনকে বিয়ে করেছেন সারলেট।

মঙ্গলবার (১৬ জুলাই) আনুষ্ঠানিকভাবে নববধূকে বরণ করে নেয়া হয়। দুপুরে আনুষ্ঠানিকভাবে নববধূ সারলেটকে বরণ করে নেয় সোহেলের পরিবার। ভিনদেশি হলেও পুত্রবধূকে ঘরে তুলে বেশ খুশি সোহেলের মা-বাবা। এর আগে ২০১৬ সালের ১৭ জুলাই তাদের বিয়ে হয়। দুই দেশের দুই সংস্কৃতি থাকলেও শেষ পর্যন্ত তাদের ভালোবাসার জয় হয়েছে।

এদিকে, মার্কিন নববধূকে দেখতে আসেন আশপাশের এলাকার বিভিন্ন বয়সী হাজারো নারী-পুরুষ। মার্কিন এই নারীকে ঘিরে কৌতূহল জেগেছে স্থানীয়দের মনে। এলাকায় মানুষের মুখে মুখে এখন তাদের নাম। ফুলসজ্জা থেকে শুরু করে নববধূকে নিয়ে আপ্যায়ন সবই হয় সোহেল হোসেনের নিজ গ্রামের শ্রীরামপুর দাইয়ুম উল্যাহ পাটোয়ারী বাড়িতে।

এ ব্যাপারে সোহেল হোসেন বলেন, দীর্ঘ সাত বছর আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়ে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে সারলেটের সঙ্গে। পরস্পর-পরস্পরের সঙ্গে গভীর সম্পর্কের একপর্যায়ে সারলেট বাংলাদেশে আসে। এরপর ২০১৬ সালের ১৭ জুলাই বিয়ে করি আমরা। পরে আমেরিকায় চলে যায় সারলেট। ১২ জুলাই আবার বাংলাদেশে আসলে আমাদের গ্রামের বাড়িতে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসানুল কবির রিপন বলেন, মার্কিন বধূকে নিয়ে এলাকায় কৌতূহল সৃষ্টি হয়েছে। মার্কিন বধূকে এক নজর দেখতে সোহেলের বাড়িতে ভিড় করছেন গ্রামবাসী।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!