• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ফখরুলের সমালোচনায় যা বললেন প্রধানমন্ত্রী


ঠাকুরগাঁও প্রতিনিধি মার্চ ২৯, ২০১৮, ০৫:৫৯ পিএম
ফখরুলের সমালোচনায় যা বললেন প্রধানমন্ত্রী

ঠাকুরগাঁও: মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর সারা দিন কথা বলেন। দিন-রাত মিথ্যা কথা বলতে বলতে তাঁর গলা ব্যথা হয়ে যায়। কিন্তু মিথ্যা বলারও একটা সীমা আছে। এত মিথ্যা বললে আল্লাহও নারাজ হয়।

বৃহস্পতিবার (২৯ মার্চ) ঠাকুরগাঁওয়ের জেলা স্কুল বড় মাঠের জনসভায় প্রধানমন্ত্রী এসব মন্তব্য করেন। এ সময় প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে একটি বিশ্ববিদ্যালয়, আইটি পার্ক ও কর্মজীবী মহিলা হোস্টেল স্থাপনসহ বিভিন্ন প্রতিশ্রুতি দেন।

মির্জা ফখরুলকে উদ্দেশ করে প্রধানমন্ত্রী বলেন, তিনি তো বিমানমন্ত্রী ছিলেন। কিন্তু বিমানের কী উন্নয়ন করেছিলেন, বলেন। আমরা ক্ষমতায় এসে দেখলাম বিমান চলে না। সব টাকাপয়সা লুটপাট করে নেওয়া হয়েছে, বিমানকে ধ্বংস করে রেখে গেছে।

মির্জা ফখরুল ইসলাম ২০০১ সালে ঠাকুরগাঁও-১ (সদর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর তিনি বিএনপি-জামায়াত জোট সরকারের বেসামরিক বিমান চলাচল ও কৃষি প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও সফরের সময় যেখানে বক্তব্য দেন, সেটি মির্জা ফখরুলের নির্বাচনী আসনের মধ্যে পড়ে।

প্রধানমন্ত্রী বলেন, তিনি মির্জা ফখরুল ছিলেন বিমান প্রতিমন্ত্রী। কিন্তু এখান থেকে মাত্র কয়েক মাইল দূরে সৈয়দপুর বিমানবন্দর। সেই বিমানবন্দর বন্ধ করে দিয়েছিলেন। আমরা আজ এই বিমানবন্দর চালু করে দিয়েছি। এখান থেকে এখন সব মানুষ যাতায়াত করতে পারছে। তারা রাজশাহী বিমানবন্দর বন্ধ করে দিয়েছিল, আমরা চালু করেছি। তারা বরিশাল বিমানবন্দর বন্ধ করেছিল, আমরা চালু করেছি।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!