• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ফাইনালে সেরাটা দেয়ার আশা তাসকিনের


নিজস্ব প্রতিবেদক মার্চ ৫, ২০১৬, ১২:৫০ পিএম
ফাইনালে সেরাটা দেয়ার আশা তাসকিনের

স্পোর্টস ডেস্ক

রোববার (৬ মার্চ) এশিয়া কাপের ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। শিরোপা নির্ধারণী এই ম্যাচটি টাইগারদের জন্য ভীষণ উপভোগ্য হবে বলে মত দিলেন টাইগার পেসার তাসকিন আহমেদ। এদিকে ঘরের মাটিতে দ্বিতীয়বারের মতো এশিয়া কাপের শিরোপা জয়ের হাতছানি, তাই বেশ উদ্বেলিত টিম বাংলাদেশ। আর ম্যাচের দিন টাইগাররা নিজেদের মেধার সঠিক প্রয়োগ করতে পারলে ভারতের বিপক্ষে দারুণ কিছু করা সম্ভব বলে মনে করেন তাসকিন।

বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেলে গণমাধ্যমের সামনে এভাবেই ফাইনালের আগে নিজের অনুভূতি ব্যক্ত করেন তাসকিন আহমেদ। এসময় তিনি ভারতের বিপক্ষে সেরা খেলাটি খেলার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে আরও বলেন, এশিয়া কাপের আগে আমরা দুই মাস ভালো প্রস্তুতি নিয়েছি। শুধু ভালো প্রস্তুতিই নয় আমরা আগের তিনটি ম্যাচে ভালো খেলেছি এই সব কিছু থেকেই আমাদের আত্মবিশ্বাস বেড়েছে।

এদিকে, ভারতের বিপক্ষে জয় পেতে ম্যাচের দিন নিজেদের সেরা খেলাটি খেলতে পারলে দলটির বিপক্ষে ভালো হতে পারে বলেও জানান তাসকিন, নিঃসন্দেহ ভারত পৃথিবীর একটা সেরা দল। তবে আমরা যদি আমাদের সেরা খেলাটি তাদের বিপক্ষে খেলতে পারি, তাহলে ভাল কিছু হওয়া সম্ভব। তাদের বিপক্ষে আমাদের জয়ের সম্ভাবনা ৫০-৫০।


সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!