• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘ফাউল গেম খেললে জনগণই লাল কার্ড দেখাবে’


সিরাজগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ১০, ২০১৮, ০৯:০৪ পিএম
‘ফাউল গেম খেললে জনগণই লাল কার্ড দেখাবে’

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনী মাঠে ফাউল গেম খেললে জনগণই লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে।

তিনি বলেন, নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। এখানে কোন দল বা জোটের ফাউল গেম খেলার সুযোগ নেই। তিনি নির্বাচনে ফাউল গেম না খেলার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান।

সোমবার (১০ ডিসেম্বর) বিকেলে স্বাস্থ্যমন্ত্রী তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের বাগবাটিতে নির্বাচনী সমাবেশে এসব কথা বলেন। বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে।

উন্নয়ন, নিরাপত্তা ও আলোকিত বাংলাদেশ গড়ে তুলে শেখ হাসিনা আগামী ৩০ ডিসেম্বর একটি ভোট চাওয়ার অধিকার রাখেন কি না, -মোহাম্মদ নাসিমের এমন প্রশ্নের জবাবে সমাবেশে উপস্থিত সকলেই সম্মিলিত কন্ঠে হ্যাঁ সুচক উত্তর দেন এবং নৌকা মার্কায় ভোট দেবার প্রতিশ্রুতি দেন।

বক্তৃতায় এক পর্যায়ে তিনি নিজেই স্লোগান তোলেন- মার্কা আছে, কোন সে মার্কা, নৌকা মার্কা, বঙ্গবন্ধুর মার্কা, নৌকা মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা।

৩০ ডিসেম্বর প্রত্যেক ভোটারকে ভোট কেন্দ্রে যাবার আহ্বান জানিয়ে নাসিম বলেন, ভোট কেন্দ্র থাকবে নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে। জনগণ থাকবে পাহারায়। কোন ভয়ভীতি দেখিয়ে সাধারণ ভোটারকে দমিয়ে রাখা যাবে না। ’১৪ সালের নির্বাচনে অংশ গ্রহণ না করে বিএনপি জামাত জোট দেশে যে নৈরাজ্য সৃষ্টি করেছিল, হরতাল অবরোধের নামে পেট্রোল বোমা মেরে মানুষকে পুড়িয়ে মেরেছিল, দেশের সাধারণ মানুষ এ কথা আজও ভোলেনি। এ দেশের মানুষ তাদের ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে সমুচিত জবাব দেবে বলেও তিনি মন্তব্য করেন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মনসুর নগর থানা আওয়ামী লীগের আহবায়ক আব্দুল লতিফ তারিন, যুগ্ন আহবায়ক মিজানুর রহমান দুদু, গোলাম রব্বানী, শহিদুল ইসলাম মানিক ও মনজুর মোরশেদ খান সজল।

প্রচারণার প্রথম দিন মোহাম্মদ নাসিম তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার একাংশ বাগবাটি ইউনিয়নে নির্ধারিত কয়েকটি নির্বাচনী সমাবেশে বক্তব্য দেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!