• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ফাহাদের ছোট ভাই ফায়াজকে পুলিশের মারধর (ভিডিও)


কুষ্টিয়া প্রতিনিধি অক্টোবর ৯, ২০১৯, ০৬:১৭ পিএম
ফাহাদের ছোট ভাই ফায়াজকে পুলিশের মারধর (ভিডিও)

কুষ্টিয়া: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের ছোট ভাই ফায়াজকে মারধর করেছে পুলিশ। বুধবার (৯ অক্টোবর) বুয়েট ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম আবরারদের বাড়ি কুষ্টিয়ায় গেলে এলাকাবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। এসময় আবরারের ছোট ভাইসহ আহত হন তিনজন।

কুষ্টিয়া প্রতিনিধি জানান, বুয়েট ভিসি শুধুমাত্র আবরারের কবর জিয়ারত করতে পেরেছেন। তিনি আবরারের বাড়িতে ঢুকতে পারেননি। বিক্ষুব্ধ এলাকাবাসী তাকে বাধা দেন। এসময় পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ হয়। এসময় আবরারের ছোট ভাই ফায়াজ, তার ফুপাতো ভাইয়ের স্ত্রী ও আরও একজন নারী আহত হন বলেও তিনি জানান।

এর আগে ফাহাদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার জন্য কুষ্টিয়ার উদ্দেশে রওনা হন ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম। কুষ্টিয়ার কুমারখালীর উপজেলার কয়া ইউনিয়নের রায়ডাঙ্গা গ্রামে পৌঁছান বিকেল ৩টা নাগাদ। সেখানে গিয়ে ফাহাদের আত্মীয়স্বজনসহ গ্রামবাসীর তোপের মুখে পড়েন ভিসি। পরে ফাহাদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা না করেই ফিরে আসতে বাধ্য হন তিনি।

স্থানীয়রা জানায়, বুয়েট উপাচার্য রায়ডাঙ্গায় মাত্র ১৫ মিনিটের মতো অবস্থান করেন। পরে এলাকাবাসীর তোপের মুখে পড়ে তিনি দ্রুত স্থান ত্যাগ করেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!