• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে ধর্ষণের শিকার দুই স্কুলছাত্রী


কুড়িগ্রাম প্রতিনিধি মে ১৫, ২০১৮, ০৮:০১ পিএম
ফুলবাড়ীতে ধর্ষণের শিকার দুই স্কুলছাত্রী

প্রতীকী ছবি

কুড়িগ্রাম : জেলার ফুলবাড়ীতে দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। উপজেলার দাসিয়ারছড়া কামালপুর মইনুল হক নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। সে চন্দ্রখানা বৈরাগীটারী গ্রামের গোলাম রব্বানীর মেয়ে। অপরজন, কবির মামুদ গ্রামের আশরাফুল হকের মেয়ে ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। আহত ওই ছাত্রীদ্বয়কে তার পরিবারের লোকজন মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কুড়িগ্রাম ও লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে। ধর্ষণকারীরা এলাকার প্রভাবশালী হওয়ায় ধর্ষিতার পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ছাত্রীর পরিবার ও স্থানীয়রা জানান, শনিবার রাতে উপজেলার চন্দ্রখানা বৈরাগীটারী গ্রামের গাজীউল হক ওরফে কানু ভাটিয়ার ছেলে মো. রিজু মিয়া দীর্ঘদিন থেকে ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে ওই ছাত্রী রাজি না হলে শনিবার রাতে প্রকৃতির ডাকে সারা দিতে বাড়ির উঠানে গেলে তার মুখ চেপে ধরে পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে রাতভর ধর্ষণ করে। পরের দিন সকালে তাকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে তাকে ফুলবাড়ী হাসপাতালে এবং পরে তার অবস্থার অবনতি হলে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষিতা ছাত্রীর মা হনুফ বেগম জানান, আমার মেয়ের ধর্ষণকারী রিজুর উপযুক্ত শাস্তি চাই। যেন আর কোনো মেয়ের এমন ঘটনা না ঘটে।

অপরদিকে, ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী উপজেলার কবির মামুদ গ্রামের আশরাফুল ইসলামের মেয়েকে লালমনিরহাট সদরের উত্তর বরুয়া কুলাঘাট গ্রামের কোরবান আলীর ছেলে মাইদুল ইসলাম (২৭) বিয়ের প্রলোভন দেখিয়ে গত রোববার তার দুইবন্ধু জয় (২৬) ও রফিকুলের (২০) সহযোগিতায় তার দু:সম্পর্কের বোনের বাড়িতে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করে। পরে ওই ছাত্রীকে মুমূর্ষু অবস্থায় তার পরিবারের লোকজন উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, তিনজনকে আসামি করে একটি মামলা রুজু করা হয়েছে। অন্যটির ব্যাপারে প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!