• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ফের আফরোজা আব্বাসের নির্বাচনী প্রচারণায় হামলা


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৮, ২০১৮, ০৭:১০ পিএম
ফের আফরোজা আব্বাসের নির্বাচনী প্রচারণায় হামলা

ঢাকা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৯ আসনের বিএনপি মনোনীত প্রার্থী আফরোজা আব্বাসের নির্বাচনী প্রচারণার সময় আবারও হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে দক্ষিণ গোড়ানের বাগানবাড়ি রোডে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় বিএনপির নেতারা স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের দায়ী করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে শাহজাহানপুরের বাসা থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারণায় নামেন আফরোজা আব্বাস। বেলা সোয়া ১১টার দিকে খিলগাঁও রেলগেট অতিক্রম করে আফরোজা আব্বাস তিলপা পাড়ায় পৌঁছান।

এ সময় এলাকার প্রায় ১৫ থেকে ২০ জন যুবক সেখানে নৌকার পক্ষে স্লোগান দিতে শুরু করেন। আফরোজা আব্বাস বিভিন্ন এলাকা ঘুরে দক্ষিণ গোড়ান এলাকায় পৌঁছালে সেখানে তাদের ওপর হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, আফরোজার নির্বাচনী প্রচারণায় থাকা নেতাকর্মীদের ওপর পেছন থেকে স্থানীয় কয়েকজন যুবক ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। স্থানীয় আওয়ামী লীগের শতাধিক কর্মী আফরোজা আব্বাসের সঙ্গে থাকা নেতাকর্মীদের পেছনে পেছনে যেতে শুরু করে। তাদের মিছিলের আগে পুলিশ ছিল।

এক পর্যায়ে বিএনপি ও আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের দু’জন নেতা ও বিএনপির কয়েকজন নেতাকর্মী আহত হন।

এ ঘটনার পর বিএনপির নেতাকর্মীরা এলাকা ছেড়ে গেছে। অন্যদিকে আওয়ামী লীগের নেতাকর্মীরা খিলগাঁও চৌরাস্তার পাশে ইসলামী পাঠাগার ও সমাজকল্যাণ পরিষদের উল্টোপাশের সড়কে অবস্থান নেয়। তবে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে গত বুধবার ঢাকা-৯ আসনের বিএনপির মনোনীত প্রার্থী আফরোজা আব্বাসের গাড়িবহরে দুবার হামলা চালানোর অভিযোগ উঠেছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!