• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ফের আলোচনায় প্রভা-মৌটুসী!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০১:৫০ পিএম
ফের আলোচনায় প্রভা-মৌটুসী!

ঢাকা : বেশ কয়েকদিন ধরে দৌলতদিয়ার যৌনপল্লীতে ছিলেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ও অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। তবে এই দুই অভিনেত্রী যৌনপল্লীতে গিয়েছিলেন অভিনয়ের খাতিরেই।

প্রভা ও মৌটুসীকে নিয়ে কয়েকদিন ধরে ‘পারফর্মার’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং হয়েছে সেখানে। স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তাসমিয়াহ আফরিন মৌ।

সম্প্রতি শেষ হয়েছে এটির শুটিং। নানা চরিত্রে অভিনয় করা এক অভিনেত্রীকে নিয়ে তৈরি হয়েছে চলচ্চিত্রটির গল্পের আবহ। যার পুরো ঘটনা দৌলতদিয়া যৌনপল্লীকেন্দ্রিক। তারই শুটিংয়ে কয়েকটা দিন এই নিষিদ্ধ পল্লীতে কাটাতে হয়েছে প্রভা ও মৌটুসীকে। এর গল্পে দেখা যাবে, অভিনয়জীবনে বিভিন্ন সময়ে অসংখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রভা।

চরিত্রের বৈচিত্র্যের জন্য তিনি সব সময় ডুবে থাকেন অভিনয়ে। তাই তার স্বামী তাকে সেভাবে কাছে পান না। একবার এক পরিচালকের প্রস্তাবে প্রভা দৌলতদিয়ার নিষিদ্ধপল্লীতে যান অভিনয় করতে। সেখানে তার সঙ্গে যৌনকর্মী মঞ্জুরীর পরিচয় হয়। এই চরিত্রটি করছেন মৌটুসী বিশ্বাস।

মঞ্জুরী অভিনেত্রী প্রভাকে চ্যালেঞ্জ দেন, তিনি বাস্তবে একজন যৌনকর্মীর ভূমিকায় অভিনয় করতে পারবেন না। কিন্তু আত্মবিশ্বাসী প্রভা মঞ্জুরীর দেওয়া সেই চ্যালেঞ্জ গ্রহণ করেন। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। সেসব ঘটনা দেখতে অপেক্ষা করতে হবে আরো কয়েকটা দিন। যদিও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির মুক্তির প্রক্রিয়া ও তারিখ সম্পর্কে এখনো কিছু জানানো হয়নি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!