• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

‘ফের ক্ষমতায় এলে ফরিদপুরকে বিভাগ করা হবে’


ফরিদপুর প্রতিনিধি ডিসেম্বর ১৩, ২০১৮, ০৪:৫০ পিএম
‘ফের ক্ষমতায় এলে ফরিদপুরকে বিভাগ করা হবে’

ফাইল ফটো

ফরিদপুর: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফরিদপুর বিভাগ করার প্রতিশ্রুতি দিয়ে বলেছেন, আমরা আবার ক্ষমতায় এলে ফরিদপুরকে বিভাগ করা হবে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) ফরিদপুরের কোমরপুরে আবদুল আজীজ ইনস্টিটিউশন মাঠে এ নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, ২০১৪ সালে নির্বাচন ঠেকানোর জন্য অনেক ষড়যন্ত্র করেছিল বিএনপি জামায়াত জোট। মানুষ পুড়িয়ে মেরেছিল কিন্তু তারা পারেনি। আমরা পুনরায় ক্ষমতায় এসেছি।

তিনি বলেন, ২০০৮ থেকে ২০১৮ এই সময়ের মধ্যে সমগ্র দেশে যে উন্নয়ন হয়েছে তার অংশীদার ফরিদপুরবাসীও আপনারাই জানেন কিভাবে এ এলাকার উন্নয়ন করেছি। আমরা যখন এসেছি তখনই দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়েছি।

প্রধানমন্ত্রী বলেন, আজকে ৯৩ ভাগ মানুষ বিদ্যুৎ পাচ্ছে। ৩২০০ মেগা ওয়াট বিদ্যুৎ উৎপাদন থেকে ২০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ সক্ষমতা অর্জন করেছে।

শেখ হাসিনা বলেন, আমরা মহা পরিকল্পনা নিয়েছি ২০২১ সালে স্বাধীনতার সুর্বণজয়ন্তী পালন করবো । এই ২০২১ সালের মধ্যে আমরা বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে আলো জ্বালবো, প্রত্যেকটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দিব

আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপি দেশকে দুর্নীতি-সন্ত্রাস-জঙ্গিবাদের দেশে পরিণত করেছিল। এখন দুর্নীতি অনেক কমে গেছে। বিশ্বের কাছে আমরা সেই স্বীকৃতি পেয়েছি। আগামীতে ক্ষমতায় এলে দুর্নীতি-সন্ত্রাস-জঙ্গিবাদ মুক্ত দেশ গড়বো।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি পরপর পাঁচবার বিশ্বচ্যাম্পিয়ন করেছিল বাংলাদেশকে। তাদের নীতিই ছিল দুর্নীতি। এতিমের সম্পদ পর্যন্ত মেরে খেয়েছে। তারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে। একজন মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মারতে পারে এটা ভাবাই যায়না। যে উন্নয়ন আমরা করেছি এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। এজন্য নৌকায় সবাইকে ভোট দিতে হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!