• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ফের প্রেমে মজেছেন মিথিলা!


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২৪, ২০১৯, ১২:৫৬ পিএম
ফের প্রেমে মজেছেন মিথিলা!

মিথিলা

ঢাকা: নতুন প্রেমে মজেছেন আলোচিত অভিনেত্রী মিথিলা । শুধু তাই নয়, মিথিলা বলছেন ‘আমাকে দোষ দিও না, দিনদাহাড়ে চাপলো ঘাড়ে, আস্ত প্রেমের ভূত, লক্ষ্মীসোনা প্লীজ খুঁজো না, আমার কোনো খুঁত, তোমার মতই একটা ম্যাজিক, ঘটবে বলে ব্যস্ত খুব, তোমার মতোই একটা পুকুর, চোখ বুঁঝেছে আমার ডুব, আর বলে-কয়ে কোনো লাভ নেই, আমি পড়ে গেছি তোমার প্রেমেই’। তাহলে এখন প্রশ্ন- এই কথাগুলোর মাধ্যমে কাকে ইঙ্গিত করছেন মিথিলা? বা কার প্রেমে পড়েছেন তিনি ? ছেলেটাই বা কে?

মিথিলার এই কথাগুলো একটি গানের দৃশ্যে বলেছেন। গানের শিরোনাম ‘আমাকে দোষ দিও না’। গানটিতে কণ্ঠ দিয়েছেন এ সময়ের কণ্ঠশিল্পী সিঁথি সাহা। এর কথা লিখেছেন কলকাতার প্রসেনজিৎ মুখার্জি। সুর ও সংগীতায়োজন করেছেন ইন্দ্রদীপ দাশ গুপ্ত।

এ গানের ভিডিওতে এই কথাগুলো বলেছেন মিথিলা। শুধু তাই নয় মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে পুরো ব্যান্ড সেটাপ নিয়ে হেলে-দুলে কণ্ঠ মিলিয়েছেন তিনি। এছাড়াও এতে রাহাত রহমানের সঙ্গেও মিথিলার রসায়ন দেখা গেছে।

এই গানটি ব্যবহার করা হয়েছে ফরহাদ আহমেদ পরিচালিত ‘অবশেষে ভালোবেসে’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে। ওয়েব ফিল্মটিতে অভিনয়ের সুবাদেই গানটির দৃশ্যে দেখা মিলেছে মিথিলার।

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী, সংগীত শিল্পী মিথিলা। সঙ্গীত শিল্পী তাহসানের সাথে ভালোবেসে ঘর বেঁধেছিলেন তিনি। দীর্ঘ ১১ বছর সংসার করার পর হুট করেই দুজনের সম্মতিতেই আলাদা হয়ে যান তারা।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!