• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফের বেবিবাম্পের ছবি শেয়ার করলেন শুভশ্রী


নিউজ ডেস্ক জুলাই ৮, ২০২০, ১০:৫৯ এএম
ফের বেবিবাম্পের ছবি শেয়ার করলেন শুভশ্রী

ঢাকা : দুই মাস পরেই কলকাতার সেলিব্রিটি দম্পতি রাজ-শুভশ্রীর কোল আলো করে আসবে নতুন অতিথি। তাদের আনন্দের রেশ ছড়িয়ে পড়েছে বাড়ির প্রতিটি কোণায়। সেই আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিতেই সাত মাসের বেবি বাম্পের ছবি শেয়ার করলেন নায়িকা নিজেই। শুভশ্রীর হাত পেটের কাছে, ছুঁয়ে আছেন সন্তানকে। মুখ জুড়ে প্রশান্তি। ছবিটি সাদা-কালো, তবে শুভশ্রীর জীবনে এখন শুধুই বাহারি রঙের খেলা।

বেশ কয়েক দিন শুভশ্রীর সঙ্গে আদরের ছবি পোস্ট করেছিলেন রাজ। লাল পাড়সাদা শাড়ির শুভশ্রীকে জড়িয়ে ছিলেন তিনি। সেখানেও স্পষ্ট দেখা যাচ্ছিল, রাজের ‘শুভ’র বেবিবাম্প। মিষ্টি হেসে রাজ বলেছিলেন, “শুভকে লুকিয়ে ইনস্টাতে ছবিটা পোস্ট করি।ও তো কিছুই করতে দেবে না আমাকে।”

এ বার অবশ্য নিজেই ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী। গত ১১ মে বিবাহবার্ষিকীর দিনেই বাবা-মা হওয়ার খবরটা নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ভাগ করে নিয়েছিলেন ওঁরা। শুভশ্রী বলেছিলেন, “আমার মা আর শাশুড়িকে এত খুশি হতে আগে কখনও দেখিনি।” আনন্দাবাজার পত্রিকা জানায়, সেপ্টেম্বরের সেই উজ্জ্বল দিনের অপেক্ষায় এখন রাজ-শুভশ্রী।

রাজ পরিচালিত 'পরিণীতা'য় শেষবার দেখা গেছে শুভশ্রীকে। মাস কয়েক আগে মুক্তির কথা ছিল তাদের 'ধর্মযুদ্ধ', তবে করোনার কারণে মুক্তি স্থগিত আছে আপাতত।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!