• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ফেসবুকে জিয়াউর রহমানকে নিয়ে ভিপি নুরের স্ট্যাটাস


নিউজ ডেস্ক জানুয়ারি ২০, ২০২০, ০৪:৫৩ পিএম
ফেসবুকে জিয়াউর রহমানকে নিয়ে ভিপি নুরের স্ট্যাটাস

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি নুরুল হক নুর প্রয়াত রাষ্ট্রপতি বিএনপি দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৪তম জন্মদিন উপলক্ষে সামাজিকমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

গতকাল শনিবার ছিল জিয়াউর রহমানের ৮৪তম জন্মদিন দিনটি উপলক্ষে সামাজিকমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন নুর। স্ট্যাটাসে প্রয়াত রাষ্ট্রপতির জন্মদিন স্মরণ করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন তিনি। বিএনপি প্রতিষ্ঠাতাকে বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা বলে উল্লেখ করেছেন নুর।

ভিপি নুরের সেই ফেসবুক স্ট্যাটাসটি সোনালীনিউজের পাঠকদের জন্য হুবহু দেয়া হলো-

‘৮৪তম জন্মদিনে বিনম্র শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি রণাঙ্গনের অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে (বীরউত্তম)। দলকানারা যতই বিতর্ক সৃষ্টি করুক মহান মুক্তিযুদ্ধে আপনার অবদান এ দেশের মানুষের কাছে চিরভাস্বর হয়ে থাকবে।’

স্ট্যাটাসের সঙ্গে জিয়াউর রহমানের বহুল প্রচলিত একটি সাদাকালো ছবি পোস্ট করেছেন ভিপি নুর। যেখানে দেখা গেছে, রাষ্ট্রপতি থাকাকালীন জিয়াউর রহমান খাল খনন কর্মসূচিতে গ্রামের পথে হাঁটছেন।

ভিপি নুরের সেই পোস্টে এখন পর্যন্ত ১৮ হাজারের বেশি লাইকসহ ১৩০০ কমেন্ট জমা পড়েছে। সেসব কমেন্টে ইতিবাচক ও নেতিবাচক মন্তব্য করেছেন নেটিজেনরা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!