• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ফেসবুকে প্রেমিকার পোষ্ট দেখে আত্মহত্যা করল প্রেমিক!


বিচিত্র সংবাদ ডেস্ক জুন ২১, ২০১৯, ০৬:০৬ পিএম
ফেসবুকে প্রেমিকার পোষ্ট দেখে আত্মহত্যা করল প্রেমিক!

ঢাকা: সম্পর্ক রাখতে না চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমিকা পোস্ট করেছেন। সেই পোস্ট দেখে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন যুবক।

শুক্রবার (২১ জুন) সকালে পশ্চিমবঙ্গের যজ্ঞেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মৃত যুবকের নাম সুজিত দাস। তার সঙ্গে স্থানীয় বেলেরহাটের সংগ্রামপুর এলাকার এক নারীর সঙ্গে দুবছর ধরে সম্পর্ক ছিল। বিষয়টি সুজিতের পরিবারও জানত। কিন্তু বৃহস্পতিবার (২০ জুন) ওই নারী এই সম্পর্ক থেকে অব্যাহতি চায় বলে ফেসবুকে একটি পোস্ট করে। পোস্টটি দেখার পর সুজিত তাকে বারবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন।

কিন্তু ওই নারী ফোন না ধরলে, সুজিতের পরিবারের সদস্যরাও যোগাযোগের চেষ্টা করে। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি। বিষয়টি নিয়ে মনক্ষুণ্ন ছিলেন সুজিত।

শুক্রবার সকালে বাড়ির সবাই যখন কাজে ব্যস্ত ছিলেন, তখন বাড়ি থেকে বেরিয়ে যান সুজিত। পরে কাটোয়া শাখার বেলেরহাট স্টেশনের পাশ থেকে তার ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়। প্রেমে প্রত্যাখ্যাত হয়েই সে আত্মহত্যা করেছে বলে দাবি পরিবারের।

অন্যদিকে সুজিতের বন্ধুদের দাবি, ওই যুবতী সম্প্রতি অন্য আরেকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। আর তার জন্যই সুজিতের উদ্দেশে এইরকম পোস্ট করেছেন। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!