• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফেসবুকেও তুমুল জনপ্রিয় শাকিব খান


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৫, ২০১৮, ১২:৪৩ পিএম
ফেসবুকেও তুমুল জনপ্রিয় শাকিব খান

শাকিব খান

ঢাকা: সিনেমার বাইরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও এখন তুমুল জনপ্রিয় শাকিব খান। তার ভেরিফায়েড পেজে ফলোয়ার্স প্রায় ২৭ লাখ। এছাড়া শাকিবের ডাইহার্ট ভক্তদের তৈরি ‘শাকিব খান: কিং অব ঢালিউড’ নামে একটি অফিশিয়াল গ্রুপ রয়েছে।

সেই গ্রুপের সদস্য সংখ্যা মাত্র দেড় বছর যেতেই ৫ লাখ ছাড়িয়েছে। শাকিব খানের অফিসিয়াল এই ফ্যান ক্লাবটি দেখাশোনা করেন তার সারাদেশের কয়েকজন ভক্ত মিলে। তারা হলেন প্রিন্স মিফতাহ, আব্দুর রহমান, আহাদ রাজিব, ফয়সাল আহমেদ, জাহিদ হাসান, হাবিবুর, রাজন আহমেদ মৃধা, ফারহান আহমেদ, আরাফাত হোসেন অনিক, সায়েদ রেজা, মোঃ লিখন হোসেন, খান বিপুল, আপন আহমেদ।

শাকিব খান বলেন, ‘সামাজিক যোগাযোগের মাধ্যম এখন অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। ভালো-মন্দ ইমেজ তৈরি এবং প্রচারণাতেও বেশ সাহায্য করে। আমার ফ্যান ক্লাব যারা দেখাশোনা করেন, তারা আমাকে ভালোবেসেই করেন, নিঃস্বার্থভাবেই করেন। ভালো, খারাপ সবসময় তারা আমার পাশে ছিলেন। তাই আমার পক্ষ থেকে তাদের প্রতি রইলো অনেক ভালোবাসা। ভক্তদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করে কথাগুলো বলছিলেন দেশের শীর্ষ চলচ্চিত্র তারকা শাকিব খান। 

শাকিব বলেন, ২৪ ঘণ্টাই তারা এই গ্রুপটি নিয়ে সজাগ থাকেন। ভালো ভালো বিষয় মানুষের সামনে তুলে ধরেন। শুধু তাই নয়, যখন আমার কোনো সিনেমা মুক্তি পায়, আমি দেখি তারা ছবি দেখে নিজেদের মতামত জানান। ছবি কোথায় কেমন চলছে এটা তুলে ধরেন। আমি নিজে এখান থেকে অনেক খোঁজ খবর পাই। তারা আমাকে সাপোর্ট করেন, এজন্য তাদের জন্য ভালোবাসা রইলো।

২০১৭ সালে এই গ্রুপটি খুলেছিলেন সিলেটের প্রিন্স মিফতাহ। যিনি শাকিবের খানের মস্ত বড় ভক্ত। সিলেট থেকে প্রিন্স বলেন, শাকিব ভাইয়াকে ভালোবেসেই গ্রুপ খুলেছিলাম। প্রতিদিন শত শত মানুষ গ্রুপে যুক্ত হতে চান। কিন্তু আমরা চেষ্টা করি শাকিব খানের প্রকৃত ভক্তদের যুক্ত করতে। সবচেয়ে বড়কথা হলো শাকিব ভাইয়ার ভক্তদেরকে এক প্লাটফর্মে রাখাই মূল উদ্দেশ্য ছিল, যাতে সহজেই শাকিব ভাইয়ার ছবিগুলোর প্রচারণা করতে পারি। এখন পাঁচ লক্ষ সদস্য গ্রুপে যুক্ত হয়েছেন। এটা সত্যি আনন্দের।

শাকিব খান নিজেও এই ফেসবুক গ্রুপের একজন সদস্য। বিষয়টি অবগত হয়ে তিনি বলেন, ফেক গ্রুপ বর্জন করে অফিসিয়াল এই গ্রুপে যুক্ত থাকার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছি। সামনে আরো ভালো ভালো কাজ নিয়ে হাজির হচ্ছি। আমার অফিসিয়াল ফ্যান ক্লাব ও পেজে সবকিছুর আপডেট দেয়া হবে। এভাবেই সবাইকে পাশে চাই। লাভ ইউ অল।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!