• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফোন করলেই কথা বলবেন পূর্ণিমা


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৪, ২০১৯, ১২:৫৩ পিএম
ফোন করলেই কথা বলবেন পূর্ণিমা

ঢাকা: বাংলা চলচ্চিত্রে অসম্ভব প্রতিভা নিয়ে এসেছিলেন দিলারা হানিফ পূর্ণিমা। তিনি তার ছাপও রেখেছেন। মাত্র ১৬ বছর বয়সে পরিচালক জাকির হোসেন রাজুর হাত ধরে রুপালি পর্দায় আগমন পূর্ণিমার। সেটা ১৯৯৭ সালের কথা। সেই যে যাত্রা শুরু হলো এখনও চলছে। তবে মহানায়ক মান্না মারা যাওয়ার পর অনেকটাই সংকটে পড়ে যান পূর্ণিমা। যেভাবে তার কাজ করার কথা ছিল তা পারেননি।

বিশেষ করে তখন শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাস ছাড়া আর কোনও নায়িকাই তেমন সুযোগ পাননি। ওই সময়ে পূর্ণিমার এগিয়ে যাওয়ার কথা থাকলেও এক নায়কের ওপর চলচ্চিত্র নির্ভরশীল থাকায় সম্ভব হয়নি।

তবে জনপ্রিয়তায় পূর্ণিমার এতটুকু ভাটা পড়েনি। দীর্ঘ ২৩ বছরের অভিনয়জীবনের স্বীকৃতি হিসেবে পেয়েছেন ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ ‘মেরিল প্রথম আলো পুরস্কার’সহ হাজারো দর্শকের ভালোবাসা। তাই পূর্ণিমার ভক্ত সংখ্যাও কম নয়।

ভক্তরা চান তাদের এই প্রিয় তারকার সঙ্গে দেখা করতে কিংবা কথা বলতে। অবশেষে এল সেই সুযোগ। ভক্তরা কথা বলতে পারবেন পূর্ণিমার সঙ্গে। তাকে ফোন করলেই ভক্তদের প্রশ্নের উত্তর দেবেন তিনি।

মঙ্গলবার ( ১৫ অক্টোবর) মঙ্গলবার রাত ৮টায় যেকোনও রবি অথবা এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই এই অভিনেত্রীর সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিওবার্তায় পূর্ণিমা বলেন, ‘দর্শকের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আগামী ১৫ অক্টোবর ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়।’

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!