• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বউরা যেভাবে উদযাপন করলেন স্টোকসদের বিশ্বকাপ জয়


ক্রীড়া ডেস্ক জুলাই ১৬, ২০১৯, ০২:১৪ পিএম
বউরা যেভাবে উদযাপন করলেন স্টোকসদের বিশ্বকাপ জয়

ঢাকা : ক্রিকেট বিশ্বকাপের ৪৪ বছরে ইতিহাসে প্রথমবারের মতো স্বপ্নের শিরোপ জিতেছে ইংল্যান্ড। পরতে পরতে উত্তেজনা পূর্ণ ফাইনালে জয় পেয়েছে তারা। ২৩ বছরের খরা কাটিয়ে ঘরের মাটিতেই বিশ্বকাপ জিতল ব্রিটিশরা। সেই জয়ের পর স্টোক, রোডস, মরগানদের হাতে উঠল বিশ্বসেরার ট্রপি। এ জন্য উচ্ছ্বসিত তাদের স্ত্রীরা। স্বামীদের জড়িয়ে ধরে প্রকাশ্যে লিপসিং করতেও বাকি রাখে না।
 

ক্রিস ওকস্

এমন হল ম্যাচ যে কোনও দলই শেষ পর্যন্ত কোনও দলের কাছেই হার-জিতের চিত্রটা পরিষ্কার ছিল না। এমনকি শেষ বল পর্যন্ত বোঝার উপায় ছিল না কার হাতে উঠবে ২০১৯-এর বিশ্বকাপ। তাইতো জয়ের পর ক্রিস ওকস ও তাঁর স্ত্রী অ্যামি একে অপরের দিকে বিস্ময়ে তাকিয়ে থাকলেন। তারপরই বউকে আলিঙ্গন করে ঠোঁটে ঠোঁট রাখলেন ক্রিস। দীর্ঘ সময় ধরে চলল একে অপরকে আদর।

স্ত্রীকে জড়ি ধরলেন স্কোকস তুলেছেন সেলফি

কাছে মানুষের সঙ্গেই তো এই আনন্দ ভাগ করতে হয়। বিশ্বকাপ জেতার পর স্ত্রীকে জড়িয়ে ধরলেন স্টোকস। তারপর ক্যামেরা ধরা থাকল সেই মুহূর্তের ছবি।

জো রুটসের সঙ্গে স্ত্রী ক্যারি

জয়ের পর স্বামী জো রুটকে জড়িয়ে ধরলেন স্ত্রী ক্যারি। দেশের জয়ে এনে এরাই তো নায়ক। আর নায়ককে, নায়কের মতোই সংবর্ধনা দিলেন তিনি। 

মাঠেই পরিবার নিয়ে নেমে পড়লেন বাটলার চললো ফটোশ্যুট

তবে জস বাটলারকে দেখা গেল পরিবারের সঙ্গে। স্ত্রী ও ছোট সন্তানকে নিয়ে মাঠে চলল ফোটোশ্যুট।
 

বাবা হাতে ওটা কি দেখতে জেসন রয়ের ছেলে

বাবার হাতে বিশ্বকাপ। মায়ের কোল থেকেই বড় বড় চোখে দেখল জ্যাসন রয়েক সন্তান ইভারলি। এই কাপের দাম কত, তা হয়ত বুঝল না এভার্লি, কিন্তু সোনায় মোড়া বিশ্বকাপটি দেখতে যে তার খুব ভাল গেলেছে, সেটা বেশ বোঝা গেল। 

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!