• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বউয়ের জুতোর ফিতা বেঁধে দিলেন ধোনি


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১৮, ২০১৮, ১০:১১ এএম
বউয়ের জুতোর ফিতা বেঁধে দিলেন ধোনি

ঢাকা: ভারতকে দুবার তিনি বিশ্বকাপ জিতিয়েছেন। ভারতের অন্যতম শ্রেষ্ঠ অধিনায়কও বলা হয় তাঁকে। তাঁর শান্ত মেজাজ ও ঠান্ডা মাথা চোখ কপালে তুলেছে তাবড় তাবড় ক্রিকেট বোদ্ধাদেরও।

কিন্তু আকাশচুম্বী সাফল্য থাকলেও খেলার মাঠের জগৎ থেকে সম্পূর্ণ আলাদা মানুষ মহেন্দ্র সিং ধোনি। পরিবারের মানুষদের কাছে তিনি একান্তই ঘরের ছেলে। তাই স্ত্রী সাক্ষী বা মেয়ে জিভার কাছে তাঁর পরিচয় শুধুই স্বামী বা বাবা হিসেবেই।

এর আগে বহু বার মেয়ে জিভা বা স্ত্রী সাক্ষীর সাথে ধোনির বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। সম্প্রতি তিনি আবার প্রমাণ করলেন পরিবারের মানুষদের কাছে তিনি এখনও মাটির মানুষ। প্রয়োজনে স্ত্রী’র জুতোর ফিতে বেঁধে দিতেও দ্বিধাবোধ করেন না তিনি!

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে স্ত্রী সাক্ষীর পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে, মাটিতে বসে সাক্ষীর পায়ের জুতোর ফিতে বেঁধে দিচ্ছেন ধোনি। কোনও একটা অনুষ্ঠানে গিয়েছিলেন তাঁরা। সেখানেই সাক্ষীর জুতোর ফিতে খুলে যায়। নিচু হয়ে সাক্ষীর জুতোর ফিতে বাঁধতে পারবেন না বুঝেই এগিয়ে আসেন ধোনি। ছবির সঙ্গে সাক্ষী লিখেছেন, ‘দাম দিয়ে জুতো কিনে দিয়েছিলে তুমি, এখন তো সেটা বাঁধতেও হবে।’

কিন্তু এই ছবি পোস্ট হতে না হতেই তা যেমন এক শ্রেণির মন জয় করে নিয়েছে, তেমনই কিছু ধোনি-ভক্ত আবার ফোঁস করে উঠেছেন তাঁদের প্রিয় আইকনকে দিয়ে সাক্ষী এই কাজ করিয়েছেন দেখে। অনেকে ধোনিকে এই ভাবে ‘চাকর’-এর মতো কাজ করানোর জন্য সমালোচনা করেছেন সাক্ষীর। অনেকে আবার একধাপ এগিয়ে এও বলেছেন যে, সাক্ষীর মতো ‘সুইটহার্ট’ দরকার নেই জীবনে, যে তাঁর স্বামীকে দিয়ে জনসমক্ষে জুতোর ফিতেও বাঁধিয়ে নিতে পারে!

যদিও এসব পাত্তা না দিয়ে সাক্ষী তার পর আরও একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, সাক্ষীর হাতের একটি গয়না মেরামত করছেন ধোনি। এই ছবির ক্যাপশনে সাক্ষী লেখেন যে, ‘এই ব্যান্ডটিও তোমার কিনে দেওয়া, আর তুমিই এটা খারাপ করে দিলে।’


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!