• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়া-৬ আসনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল


বগুড়া প্রতিনিধি মে ২৩, ২০১৯, ০৮:৫২ পিএম
বগুড়া-৬ আসনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল

বগুড়া: আগামী ২৪ জুন অনুষ্ঠিতব্য বগুড়া-৬ (সদর) আসনের উপ নির্বাচনে মনোননয়নপত্র দাখিলের শেষ দিনে আওয়ামীলীগ, বিএনপি , জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থী মিলিয়ে মোট ১০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

বৃহস্পতিবার (২৩ মে) বগুড়া জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার নিকট প্রার্থীরা এসব মনোনয়নপত্র দাখিল করেন।

এই আসনে বগুড়া জেলা আওয়ামী লীগের মনোনয়ন দাখিল করেন দলের বগুড়া জেলা শাখার যুগ্ম আহ্বায়ক টি জামান নিকেতা, জাতীয় পার্টির জেলা সাধারণ সম্পাদক ও সাবেক এমপি নুরুল ইসলাম ওমর, বিএনপির জেলা আহ্বায়ক ও সাবেক এমপি জিএম সিরাজ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অ্যাডভোকেট মাহবুবুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি ও দৈনিক বগুড়া পত্রিকার সম্পাদক রেজাউল করিম বাদশা, মুসলিম লীগের পক্ষে মাও. রফিকুল ইসলাম, বাংলাদেশ কংগ্রেসের পক্ষে মো. মনসুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠু, মো. জাফর আলী ও মো. মিনহাজ মনোনয়ন পত্র দাখিল করেন ।

উল্লেখ্য, গত বছরের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বগুড়া সদর আসনের নির্বাচিত প্রার্থী বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বিজয়ী হয়েও শপথ না নেয়ায় আসনটি শুন্য হয়। নির্বাচন কমিশনের তফশীল অনুযায়ি আগামী ২৪ জুন এই আসনের ৩ লাখ ৮৭ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন ।

নির্বাচন কমিশনের ঘোষিত শিডিউল অনুযায়ি বৃহষ্পতিবারই ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। আগামী ২৭ মে মনোনয়নপত্র বাছাই এবং ৪ জুন মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!