• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বগুড়ায় অপ্রতিরোধ্য মোটরসাইকেল চুরি সিন্ডিকেট!


বগুড়া প্রতিনিধি মে ৯, ২০১৮, ০৩:৩৪ পিএম
বগুড়ায় অপ্রতিরোধ্য মোটরসাইকেল চুরি সিন্ডিকেট!

বগুড়া: শহরে যেন অপ্রতিরোধ্য হয়ে উঠেছে মোটরসাইকেল চুরি সিন্ডিকেট। চুরির হাত থেকে রেহাই পাচ্ছেন না বেসরকারী কর্মকর্তা, সাংবাদিক কেউই।

গত সোমবার মধ্যরাতে শহরের নারুলী এলাকায় ফটো সাংবাদিক আব্দুল লতিফের বাড়ি থেকে তালা ভেঙ্গে একটি ডিসকভার মোটরসাইকেল চুরি হয়। একই এলাকার আদিল শাহরিয়ার গোর্কীর ব্যবহৃত পালসার-১৫০সিসি লাল কালো রংয়ের মোটরসাইকেল ভিতরের ডায়নিং স্পেসে রাখা অবস্থায় গত রবিবার রাতে বাসার গ্রীলের তালা কেটে চুরি হয়।
 
এলাকাবাসী জানান, বগুড়া শহরের ২০ নম্বর ওয়ার্ডের নারুলী, নাটাইপাড়া,ধাওয়াপাড়া এলাকায় গত তিন মাসে অন্তত ১২/১৫টি মোটর সাইকেল চুরি হয়েছে একই কায়দায়।

গত ১০ ফেব্রুয়ারী ২০১৮ তারিখে একই ভাবে টিএমএসএস এক কর্মকর্তার বাসার কলাপসিবল গেটের হ্যাজবল কেটে তার ব্যবহৃত ডিসকভার-১০০ সিসি লাল রংয়ের মোটর সাইকেল চুরি হয়েছে।

এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েও কোন কাজে আসেনি। প্রতিটি চুরির বিষয়ে থানায় ও নারুলী পুলিশ ফাঁড়ীতে ভুক্তভোগীরা অভিযোগ দিলেও আজ পর্যন্ত কোন চোর গ্রেপ্তার বা কোন মোটরসাইকেল উদ্ধার করতে পারেনি। এলাকাবাসীর অভিযোগ নারুলী পুলিশ ফাঁড়ী হওয়ার পর এলাকায় চুরি, ছিনতাই বেড়ে গেছে।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার মো. আলী আশরাফ ভুঞা বিপিএমের সহযোগিতা কামনা করেছেন এলাকাবাসী।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!