• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বগুড়ায় আবারও এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ


বগুড়া প্রতিনিধি জুন ৫, ২০১৮, ০৩:৩০ পিএম
বগুড়ায় আবারও এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

প্রতীকী ছবি

বগুড়া : শহরতলী মাটিডালী এলাকায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে সোমবার (৪ জুন) রাত আড়াইটার দিকে বন্দুকযুদ্ধে লিটন ওরফে রিগেন (৩২) নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ অবস্থায় আটক হয়েছে। উদ্ধার হয়েছে ইয়াবাসহ দেশীয় অস্ত্র।

এ সময় গোয়েন্দা পুলিশের দুই কনস্টেবলও আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আটক মাদক ব্যবসায়ী বগুড়া শহরের চকসূত্রাপুরের মৃত আবুল কাশেমের ছেলে। বর্তমানে সে ফুলবাড়ি মধ্যপাড়ায় বাস করছিল।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শহরতলীর মাটিডালী এলাকায় একদল মাদক ব্যবসায়ী মাদকের চালান হাতবদল করছে সংবাদ পেয়ে ডিবি পুলিশের ইনচার্জ ডিবি নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে ইন্সপেক্টর আসলামসহ একটি দল সেখানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা গুলি ছুড়তে ছুড়তে পালাতে থাকলে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে তাদের পিছু ধাওয়া করলে কিছুদুর গিয়ে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠায়।

ঘটনাস্থল থেকে দুটি চাপাতি এবং আহত ব্যক্তির দেহ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ লিটনের নামে থানায় ৫টি মাদকের মামলা রয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশের কনস্টেবল মিন্টু এবং কালাম আহত হয়ে পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!