• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার আসামি নিহত


কুষ্টিয়া প্রতিনিধি মার্চ ২৫, ২০২০, ১০:৪০ এএম
‘বন্দুকযুদ্ধে’  একাধিক মামলার আসামি নিহত

কুষ্টিয়া : কুষ্টিয়া সদর উপজেলার হরিপুরের শালদা গ্রামে পুলিশের সঙ্গে ডাকাত দলের ‘বন্দুকযুদ্ধে’ পারভেজ খান নামে এক ডাকাত নিহত হয়েছে। 

বুধবার (২৫ মার্চ) রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি ও রামদা উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। 

নিহত ডাকাত মো. পারভেজ কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া রাজারহাট এলাকার মৃত ইউসুফ আলী খানের ছেলে। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় ডাকাতিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। 

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, মো. পারভেজকে আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে যায় পুলিশের একটি টিম। কুষ্টিয়া সদরের হরিপুর ইউনিয়নের শালদা গ্রামে পৌঁছালে ওত পেতে থাকা ডাকাত সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। 

পরে ডাকাতরা পিছু হটলে ডাকাত পারভেজকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ওসি জানান, পারভেজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!