• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে কিশোর গ্যাংয়ের গডফাদার’ যুবলীগ নেতা নিহত


চট্টগ্রাম প্রতিনিধি অক্টোবর ১৪, ২০১৯, ০৯:৩৪ এএম
‘বন্দুকযুদ্ধে কিশোর গ্যাংয়ের গডফাদার’ যুবলীগ নেতা নিহত

চট্টগ্রাম : চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খোরশেদ আলম (৪৫) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছে। রবিবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পাশে এ ঘটনা ঘটে। পুলিশদের দাবি নিহত খোরশেদ আলম কিশোর গ্যাংয়ের গডফাদার।

এছাড়াও তার বিরুদ্ধে আলোচিত মান্নান হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ নানা অভিযোগে নগরীর বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাশকুর রহমান জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, রিভলবার, ওয়ান শ্যুটারগান এবং বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়েছে। খোরশেদ আলম আগ্রাবাদের পাঠানটুলী এলাকার শফিক আহমেদের ছেলে। নিজেকে তিনি যুবলীগ নেতা পরিচয় দিতেন।

তিনি বলেন, ‘অস্ত্র নিয়ে খোরশেদ আলম ও তার সহযোগীরা আগ্রাবাদ এলাকায় অবস্থান করছেন এমন তথ্য পেয়ে র‌্যাবের একটি টিম ঘটনাস্থলে অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে খোরশেদ ও তার সহযোগীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে খোরশেদের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।’

নাম প্রকাশে অনিচ্ছুক নগর যুবলীগের এক শীর্ষ নেতা জানান, খোরশেদ আলম পাঠানটুলি ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ছিলেন।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!