• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বরিশালে চিহ্নিত ১১ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ


বরিশাল ব্যুরো ফেব্রুয়ারি ২৩, ২০১৯, ০৬:৫৬ পিএম
বরিশালে চিহ্নিত ১১ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

ছবি : সোনালীনিউজ

বরিশাল : বরিশালে চিহ্নিত ১১ জন মাদক ব্যবসায়ী স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে। আলোর পথে আসার জন্য শনিবার (২৩ ফেব্রুয়ারি) জেলা পুলিশ লাইন্সের হল রুমে পুলিশ কর্মকর্তাদের কাছে আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করেন তারা। অনুষ্ঠানে পুলিশের পক্ষ থেকে ফুল এবং উপহার দিয়ে আত্মসমর্পণকারীদের বরণ করে নেওয়া হয়।

সকালে আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদক ব্যবসায়ীদের নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম। পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে আত্মসমর্পণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রাকিব।

অনুষ্ঠানে অন্ধকার পথ ছেড়ে আলোর পথে আসার জন্য জেলার বাকেরগঞ্জের শাহিন হাওলাদার, বাবুগঞ্জের মিরাজ হোসেন, উজিরপুরের মনির হোসেন সিকদার ও মিরাজ হোসেন, আগৈলঝাড়ার রুবেল ফকির, মেহেন্দিগঞ্জের পারভেজ হাসান, হিজলার নাজমুল হোসেন, বানারীপাড়ার রাজু হাওলাদার ও শামীম মৃধা, গৌরনদীর কাজী ইব্রাহীম এবং মুলাদীর মো. আবুল বাশার স্বেচ্ছায় পুলিশ কর্মকর্তাদের কাছে আত্মসমর্পণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেন, কোনো মাদক ব্যবসায়ীর সঙ্গে যেন পুলিশের কোনো ধরনের সখ্যতা না থাকে। কোনো মাদক ব্যবসায়ী পুলিশের কাছ থেকে যেন কোনো ধরনের উৎসাহ না পায়। সবাইকে সঙ্গে নিয়ে মাদকের বিরুদ্ধে যুদ্ধে ঝা৥পিয়ে পড়ার আহবান জানান ডিআইজি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!