• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বরিশালে দুই কোচিং সেন্টার সিলগালা


বরিশাল ব্যুরো ফেব্রুয়ারি ১২, ২০১৯, ০৭:১৬ পিএম
বরিশালে দুই কোচিং সেন্টার সিলগালা

ছবি : সোনালীনিউজ

বরিশাল : সরকারি নির্দেশ অমান্য করায় বরিশালে দুটি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকালে র‌্যাবের সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল।

সিলগালা করা কোচিং প্রতিষ্ঠান দুটি হচ্ছে- ফকিরবাড়ি সড়কে বৈরাগী কোচিং সেন্টার এবং বগুড়া সড়কে মুন্সির গ্রেজ এলাকায় সাইফুল ইসলামের পরিচালিত নামহীন একটি কোচিং সেন্টার। বৈরাগী কোচিং সেন্টার পরিচালনা করেন নগরীর অক্সফোর্ড মিশন স্কুলের শিক্ষক শ্যামা প্রসাদ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল জানান, এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস রোধে সরকার ১ মাসের জন্য সব ধরনের কোচিং কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। ওই প্রতিষ্ঠান এ নির্দেশ উপেক্ষা করে শিক্ষার্থীদের কোচিং করাচ্ছিল। জেলা প্রশাসন এ তথ্য জানতে পেরে গতকাল প্রতিষ্ঠান দুটিতে অভিযান চালায়। সেখানে শিক্ষার্থীদের ক্লাস করানো অবস্থায় পাওয়া যায়। শিক্ষার্থীদের বের করে দিয়ে প্রতিষ্ঠান দুটি সিলগালা করে দেওয়া হয়।

উল্লেখ্য, এসএসসি পরীক্ষার নিষেধাজ্ঞা চলাকালে বরিশাল নগরীতে এর আগে আরও দুই বার ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে কয়েকটি কোচিং সেন্টার প্রতিষ্ঠানকে জরিমানা করেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!