• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বলি টাউনের সবচেয়ে ‘দামি’ অভিনেত্রী দীপিকা


বিনোদন ডেস্ক আগস্ট ২, ২০১৬, ১২:০২ পিএম
বলি টাউনের সবচেয়ে ‘দামি’ অভিনেত্রী দীপিকা

তিনিই এখন বলি টাউনের সবচেয়ে ‘দামি’ অভিনেত্রী। সঞ্জয় লীলা বানসালী পরিচালিত ‘পদ্মাবতী’তে রাজি হওয়ার পর দীপিকা পাড়-কোনকে নিয়ে এমনটাই জল্পনা চলছে বলি পাড়ায়। এরই মধ্যে পারিশ্রমিকের বিচারে শীর্ষে অবস্থান করে তিনি পেছনে ফেলেছেন প্রিয়াংকা চোপড়া, কারিনা কাপুর, কাটরিনা কাইফদের মতো অভিনেত্রীদের।

সূত্রের খবর, এখন একেকটি প্রজেক্টের জন্য দীপিকার পারিশ্রমিক ১৫ কোটি টাকা। যেখানে প্রিয়াংকা চোপড়া, কারিনা কাপুরের সে ধরনের প্রজেক্টপিছু পারিশ্রমিক ৯ কোটি টাকা। সম্প্রতি শোনা গিয়েছিল ‘রেঙ্গুন’ ছবির জন্য ১১ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন কঙ্গনা। কিন্তু পরে শোনা যায়, সে ছবির জন্য ৩ কোটি টাকা দেওয়া হয় তাকে। সঞ্জয় লীলা বানসালী পরিচালিত ‘পদ্মাবতী’র জন্য নিজের পারিশ্রমিক অনেকটাই বাড়িয়ে দিয়েছেন দীপিকা। আর সে কারণেই তিনি এখন হাইয়েস্ট পেড নায়িকাদের লিস্টে এক নম্বরে। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন রণবীর সিং।

এদিকে দীপিকা বলিউড ছাড়াও বর্তমানে ব্যস্ত সময় পার করছেন হলিউডের ছবি নিয়ে। এরই মধ্যে ‘এক্স এক্স এক্স- দ্যা জেন্ডার কেস’ ছবির কাজ শেষ করেছেন তিনি। এ ছবিতে তিনি অভিনয় করেছেন হলিউডের জনপ্রিয় তারকা ভিন ডিজেলের বিপরীতে। এ ছবিটি মুক্তি পাবে আগামী বছর।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!