• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ক্লাস, পরীক্ষা ও হল বন্ধ 

বশেমুরবিপ্রবির দাপ্তরিক কার্যক্রম শুরু ২ জুন


গোপালগঞ্জ প্রতিনিধি মে ২৯, ২০২০, ০৫:১৪ পিএম
বশেমুরবিপ্রবির দাপ্তরিক কার্যক্রম শুরু ২ জুন

গোপালগঞ্জ : আগামী  ২ জুন গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় খুললেও ক্লাস, পরীক্ষা ও আবাসিক হল বন্ধ থাকছে।

শুক্রবার (২৯ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলম প্রেরিত ডেপুটি রেজিস্টার মোঃ মোরাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সরকারি সিদ্ধান্ত মতে আগামী ৩১ মে থেকে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি অফিস সমূহ নিজস্ব ব্যবস্থাপনায় খোলা থাকবে।  তবে, ব‌শেমুর‌বিপ্র‌বি ১৭ মে থেকে ১ জুন পর‌্যন্ত ঈদুল ফিতরের পূর্বনির্ধারিত ছুটি আছে।  তাই সরকারের নির্দেশনা প্রতিপালনের জন্য ২ জুন থেকে বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার‌্যক্রম ফ্যাকাল্টি প্রধান, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধান এর তত্ত্বাবধানে সীমিত আকারে পরিচালিত হবে।  এ জন্য ফ্যাকাল্টি প্রধান, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধানগণসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগণকে কর্মস্থলে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। তবে, ক্লাস, পরীক্ষা ও আবাসিক হল সমূহ পরবর্তি নির্দেশ না দেয়া পর‌্যন্ত বন্ধ থাকবে বলেও ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!