• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বাঁচতে চান মালয়েশিয়া প্রবাসী খলিলুর রহমান


নিউজ ডেস্ক ফেব্রুয়ারি ১২, ২০১৯, ১২:০৪ পিএম
বাঁচতে চান মালয়েশিয়া প্রবাসী খলিলুর রহমান

মালয়েশিয়া প্রবাসী মো: খলিলুর রহমান

ঢাকা : স্বপ্ন পূরণের আসায় দেশ ছেড়ে মালয়েশিয়া গিয়েছিলেন খলিলুর। শত কষ্ট, লাঞ্ছনা, বঞ্চনা সহ্য করেও আপনজনের মুখে হাসি ফোটানোর জন্য নিজেদের সুখ-দুঃখ ত্যাগ করে দিনের পর দিন কলুর বলদের মত খেটেগেছেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস এক সড়ক দূর্ঘটনা কেড়ে নিয়েছে তার জীবনের সকল আনন্দ। সংসারের অভাব আর প্রিয়জনের মুখে হাসি ফোটানোর পরিবর্তে তিনি এখন পাঞ্জা নড়ছেন মৃত্যুর সাথে।

গত ৭ই জানুয়ারী মালয়েশিয়ার পেনাং রাজ্যে সাইকেলে করে নিজ কর্মস্থলে যাওয়ার পথে পেছন থেকে একটি গাড়ী তাকে ধাক্কা দিলে খলিলুর মারাত্নকভাবে আহত হন। তিনি পেনাংয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা নড়ছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

এ রেমিট্যান্স যোদ্ধার নাম মোঃ খলিলুর রহমান (৪৮)। তিনি ব্রাহ্মণবাড়ীয়া জেলা নবীনগর থানার গৌলতপুর নয়াহাটি এলাকার মৃত মহুরম আলীর ছেলে। তার পাসপোর্ট নং- BC 01874040

মালয়েশিয়াস্থ ব্রাহ্মণবাড়ীয়া জেলা এসোসিয়েশন এর সভাপতি মোঃ নাজমুল হাসান বাবুল জানান, খলিলুর মুমূর্ষু অবস্থায় পেনাংয়ের একটি হাসপাতালে ভর্তি আছে ইতিমধ্যে তার চিকিৎসায় ২০ হাজার রিংগিত হাসপাতালের বিল বাকি হয়ে গেছে এবং তাকে দেশে ফেরত পাঠাতে প্রয়োজন আরো ১৫ হাজার রিংগিত কিন্তু তার দরিদ্র পরিবারের পক্ষ থেকে এই বিল পরিশোধ করা সম্ভব হচ্ছে না। তার অবস্থার উন্নতি না হওয়ায় তাকে দ্রুত দেশে ফেরত পাঠানো প্রয়োজন। মূমুর্ষ অসহায় খলিলুর রহমান কে দেশে ফেরত পাঠাতে আমরা সকল প্রবাসী ভাইদের সহযোগিতা কামনা করি।

জানা গেছে অসুস্থ প্রবাসী মোঃ খলিলুর রহমান ২০০৭ সালে কলিং ভিসায় কাজ নিয়ে মালয়েশিয়ায় আসে। তার স্ত্রী ও চার মেয়ে রয়েছে বড় মেয়ে এসএসসি পরিক্ষার্থী। ইতিমধ্যে তার চিকিৎসা বাবদ মোটা অংকের টাকা খরচ হয়ে গেছে। মালয়েশিয়ায় তার কোন নিকট আত্মীয় না থাকার কারনে সেবা শুশ্রূষা করে তার চিকিৎসা বা খরচ চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি খলিলুর রহমান এর কিছু হলে তার পরিবার পথে বসার উপক্রম হবে। এমতাবস্থায় তার অসহায় পরিবার সকল হৃদয়বান প্রবাসীদের কাছে খলিলুরের জীবন বাচাঁতে সহযোগিতার হাত বাড়ানোর জন্য অনুরোধ করেছেন।

যারা সাহায্য পাঠাতে চান এই নাম্বারে যোগাযোগ করার আহবান জানানো হয়েছে মোঃ নাজমুল ইসলাম বাবুল, সভাপতি, ব্রাহ্মণবাড়ীয়া জেলা এসোসিয়েশন মালয়েশিয়া, মোবাইলঃ- ০০৬০১২৩১০০৪৭২ এবং ইঞ্জিঃ রাহাত উজ জামান, সাধারণ সম্পাদক, ব্রাহ্মণবাড়ীয়া জেলা এসোসিয়েশন মালয়েশিয়া, মোবাইলঃ- ০০৬০১৬২৮৬২৫৪৮।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!