• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বাঁশবাগানে প্রেমিকের সঙ্গে স্ত্রীর যৌনতা, অতঃপর...


নিউজ ডেস্ক সেপ্টেম্বর ২৩, ২০১৮, ০৫:৪০ পিএম
বাঁশবাগানে প্রেমিকের সঙ্গে স্ত্রীর যৌনতা, অতঃপর...

ঢাকা : গাংনীর রামনগর কামারপাড়া গ্রামে প্রেমিক রতন আলীর সাথে প্রকাশ্য দিবালোকে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকাবস্থায় স্বামীর হাতে ধরা পড়েছে বিপাশা ওরফে শিল্পী নামের এক গৃহবধূ। বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় উপজেলার রামনগর গ্রামে এ ঘটনা ঘটে।

শিল্পী খাতুন রামনগর গ্রামের সুলতান হোসেনের স্ত্রী ও রতন আলী একই গ্রামের আব্দুল আলিমের ছেলে। সুলতান হোসেন জানান,তার স্ত্রী শিল্পী খাতুন বাড়ির পার্শে একটি বাঁশবাগানের মধ্যে রতনের সাথে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকাবস্থায় হাতেনাতে ধরা হয় তাদের। সাবেক ইউপি সদস্য পান্না মেম্বর জানান, অনৈতিক কর্মকান্ডের বিষয়ে সালিস বৈঠক বসানো হয়। বৈঠকে কোন সূরাহা হয়নি। সুষ্ঠু বিচারের দাবিতে মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরছে।

উভয় পরিবারকে বিষয়টা ভেবে দেখার জন্য গত শুক্রবার পর্যন্ত সময় দেয়া হয়েছিল। স্থানীয় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী বলেন, শিল্পী ও রতনের অনৈতিক কর্মকান্ডের সময় সুলতান তাদের হাতেনাতে ধরে। পরে এ বিষয়টি জানাজানি হলে সালিস বেঠক বসানো হয়। গত শুক্রবার এ বিষয়টি আবার বৈঠক বসানোর কথা থাকলেও অজ্ঞাত কারনে সাশিস বৈঠক হয়নি। আজ শনিবার বিকালে পুনরায় উভয় পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী সমাধান করার জন্য বৈঠক বসানো হয়। শিল্পীর বরাত দিয়ে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী বলেন, শিল্পী বৈঠকে সবার কাছে বলেছেন যে রতনের সাথে তার দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে।

স্থানীয়রা জানান, শিল্পী বলেছেন তার স্বামী সুলতান আলী যেহেতু আর নেবেনা তাই তিনি রতনের সাথে বিয়ে দিতে সমাজপতিদের কাছে দাবি করেছেন। এছাড়া শিল্পী ও সুলতানের ঘরে ৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। শিশু সন্তানের ভবিষ্যত নিয়ে হতাশা প্রকাশ করেছে বেঠকে উপস্থিত সদস্যরা। এ বিষয়ে কথা বলতে চাইলে শিল্পী তার নানা বাড়ি ব্রজপুরে রয়েছে বলে জানান স্থানীয়রা। শিল্পীর নানা বাড়িতে গেলেও শিল্পী না থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!