• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাংলাদেশের জন্য গেইলের ভালোবাসা


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৫, ২০১৯, ০১:১৬ পিএম
বাংলাদেশের জন্য গেইলের ভালোবাসা

ঢাকা: প্লেয়ার্স ড্রাফট থেকে ক্রিস গেইলকে কিনে নিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কিন্তু ইউনিভার্স বস নাকি এর কিছুই জানতেন না। তিনি বিস্ময় প্রকাশ করে জানান, কিভাবে তার নাম বিপিএলের ড্রাফটে গেল জানেন না। এরপরই নড়েচড়ে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ। চট্টগ্রাম গেইলের সাথে কথা বলে সব মিটমাট করে নিয়েছে। গেইল আসছেন বিপিএলে। তবে সেটি ডিসেম্বরে নয়, জানুয়ারির শুরুতে। 

বিপিএলে আসা নিশ্চিত করেই গেইল বাংলাদেশের দর্শকদের শুভেচ্ছা জানিয়েছেন। বুধবার (৪ ডিসেম্বর) ফেসবুকে একটি ভিডিও পোস্টের মাধ্যমে তিনি বলেন, ‘হ্যালো বাংলাদেশ, ক্রিস গেইল দ্য ইউনিভার্স বস বলছি। বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে আসছি। শিগগির দেখা হবে। বাংলাদেশের জন্য অনেক ভালোবাসা আর শ্রদ্ধা।’

কয়েক দিন আগে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বিজ্ঞপ্তি দিয়ে জানায়, বিপিএলের পরের দিকে খেলতে আসবেন গেইল। জানুয়ারিতে এলে লিগ পর্বে তিনটির বেশি ম্যাচ খেলার সুযোগ নেই তাঁর। দল শেষ চারে উঠতে পারলে হয়তো উইন্ডিজ বিস্ফোরক ব্যাটসম্যানের ম্যাচসংখ্যা বাড়বে। সেটা বড় কথা নয়। গেইল বিপিএলে খেলতে এলে টুর্নামেন্টের রংও দ্বিগুন হয়। 

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!