• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২০, ২০১৯, ১২:২৪ পিএম
বাংলাদেশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা

ঢাকা: স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিল মাশরাফির দল। সেই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল নিউজিল্যান্ড বোর্ড প্রেসিডেন্ট একাদশ। এবার তিন ম্যাচের টেস্ট সিরিজের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশ।

১৩ ফেব্রুয়ারি শুরু হয় ওয়ানডে সিরিজ। তার আগে ১০ ফেব্রুয়ারি ৫০ ওভারের প্রস্তুতি ম্যাচটি খেলেছিল দুই দল। লিংকনে অনুষ্ঠিত ম্যাচটি হেরেছিল মাশরাফিরা। ১৩, ১৬ ও ২০ ফেব্রুয়ারি নেপিয়ার, ক্রাইস্টচার্চ ও ডানোডিনে স্বাগতিক নিউজিল্যান্ডের মুখোমুখি হয় বাংলাদেশ। তিনটি ম্যাচেই হেরে হোয়াইটওয়াশ হয়েছে সফরকারিরা।

ওয়ানডে সিরিজ শেষে ২৮ ফেব্রুয়ারি সেডন পার্কে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। দ্বিতীয়টি শুরু হবে ৮ মার্চ বেসিন রিজার্ভে। আর সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট ম্যাচটি হবে ১৬ মার্চ হ্যাগলি ওভালে। তার আগে ২৩ ফেব্রুয়ারি একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড একাদশ।

এরই মধ্যে সেই ম্যাচের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল থেকে বেশ কয়েকজন ক্রিকেটারকে নিয়ে সাজানো হয়েছে দলটি। জাতীয় দলের তারকা পেসার অ্যাডাম মিলনে খেলবেন এই প্রস্তুতি ম্যাচটিতে। দলের অধিনায়কত্ব করবেন ভারত পপলী।

প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ড একাদশ: ভারত পপলী (অধিনায়ক), জ্যাকব ভুলা, ম্যাক্স চু (উইকেটরক্ষক), ব্লেক কোবার্ন, অ্যান্ড্রু ফ্লেচার, নিক কেলি, বেন লকরোজ, কেন ম্যাকক্লার, অ্যাডাম মিলনে, এডওয়ার্ড নটাল, ডেল ফিলিপস এবং বেন সিয়ার্স।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!